• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

প্রকাশ হলো ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার ফার্স্টলুক

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২১ মে ২০২১, ১৬:৩৯
‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার ফার্স্টলুক

ঢালিউড সুপারস্টার শাকিব খানের নতুন সিনেমা ‘লিডার, আমিই বাংলাদেশ’ এর ফার্স্টলুক প্রকাশ হয়েছে। আজ শুক্রবার (২১ মে) বিকেল ৪টায় আরটিভি মুভিজ ও বেঙ্গল মাল্টিমিডিয়ার অফিশিয়াল ফেসবুক পেজে নতুন এ সিনেমার ফার্স্টলুক প্রকাশ হয়। ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ অন্যান্য মাধ্যমে বেশ সাড়া ফেলছে পোস্টারটি।

এর আগে চলতি বছরের ১৮ ফেব্রুয়ারি রাজধানীর তেজগাঁও বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে সাংবাদিক সম্মেলনে নতুন চলচ্চিত্র ‘লিডার, আমিই বাংলাদেশ’ এর সাইনিং অনুষ্ঠিত হয়। সেখানে পরিচালক তপু খান এবং বাংলা চলচ্চিত্রের আলোচিত জুটি শাকিব খান ও বুবলীর সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তি সম্পন্ন হয়।

প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড এর পরিচালক সৈয়দ আশিক রহমান জানান, চলতি মাসের ৭ তারিখে শুটিংয়ের সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করা হয়। কিন্তু করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় সবার স্বাস্থ্য-ঝুঁকির বিষয়টি বিবেচনায় নিয়ে শুটিং শুরু করা হয়নি।

নির্মাতা তপু খান জানান, আমাদের সার্বিক প্রস্তুতি রয়েছে। করোনার এই প্রকোপ কিছুটা কমলেই আমরা শুটিংয়ে নামবো। শাকিব খান এবং বুবলীও সেভাবেই নিজেদের লুক প্রস্তুত করেছেন। আমাদের টার্গেট থাকবে, একটানা ৩০দিন শুটিং করার। বাকিটা পরিস্থিতির উপর নির্ভর করছে।

দেলোয়ার হোসেন দিল-এর গল্প ও চিত্রনাট্যে সিনেমাটিতে শাকিব খান-বুবলি ছাড়াও আরও অনেকে অভিনয় করবেন বলে জানা গেছে নির্মাতা সূত্রে।

Rtv Movies পেজ লিংক : https://www.facebook.com/rtvmovies/

Bengal Multimedia পেজ লিংক : https://www.facebook.com/bengalmultimedia

এসআর/

আরটিভি’র সর্বশেষ নিউজ পেতে ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন...

https://www.facebook.com/rtvnews247

মন্তব্য করুন

daraz
  • ঢালিউড এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বুবলীকে নিয়ে নতুন করে যা বললেন অপু বিশ্বাস
টিকিটের সঙ্গে বিরিয়ানি ফ্রি, সেই হলে যাচ্ছেন আদর-পূজা
মেসিদের সিনেমা এখন বাংলাদেশে!
ফের বাংলাদেশের সিনেমায় পাওলি
X
Fresh