• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বেবি বাম্প নিয়েই মুম্বাইয়ের রাস্তায় ঘুরতে দেখা গেল কারিনাকে (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ জানুয়ারি ২০২১, ২৩:৩৫
Kareena, seen, walking, around, streets, Mumbai, baby bump
বেবি বাম্প নিয়েই মুম্বাইয়ের রাস্তায় ঘুরতে দেখা গেল কারিনাকে

কারিনা কাপুর খানকে আবার দেখা গেল মুম্বাইয়ের রাস্তায়। চোখে কালো সানগ্লাস, ছাই রঙের টিসার্ট ও ব্ল্যাক প্যান্টে হেঁটে যাচ্ছেন তিনি। শনিবার (২৩ জানুয়ারি) বলিউড এ অভিনেত্রীকে রাস্তায় হাটতে দেখা গিয়েছে।

কারিনা কাপুর খান ও সাইফ আলি খান বলিউডের জনপ্রিয় অভিনেতা। একইসঙ্গে জনপ্রিয় কাপল তারা। নবাবপুত্র কখন কি করছে তার ওপরে যেন সারাক্ষণ ক্যামেরা তাক করে রেখেছে সাংবাদিকরা। তার ওপর কারিনা যা করেন তাই যেন সংবাদ। তৈমুরের জন্মের পর দ্বিতীয়বার মা হতে যাচ্ছেন। এ কারণে সকলের নজর তার ওপর। তিনি কি করছেন, কি খাচ্ছেন সব কিছুতেই নজর রাখছেন আশেপাশের লোকজন।

ভারতের সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী ২০২১ সালের মার্চে মা হবেন কারিনা কাপু। এসময় শরীরের যত্ন একটু বেশি রাখতে হবে তাকে। সে দিকে খুব সচেতন খান পত্নী। নিজে হাতেই নিজের কাজগুলো করছেন তিনি। আর নিয়ম মেনে খাওয়া দাওয়া তো আছেই। সেই সঙ্গে সঠিক সময়ে ডাক্তারের পরামর্শ। এসব কিছু মেনেই দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন কারিনা। তবে তারা সিদ্ধান্ত নিয়েছেন জন্মের পর সন্তানকে মিডিয়া থেকে দূরে রাখবেন। কারণ তৈমুরকে নিয়ে তাদের অনেক ভুগতে হয়েছে। সারাক্ষণ ছোট্ট বাচ্চার ওপর ক্যামেরা তাক করে রাখাটা পছন্দ করছেন না সাইফ-কারিনা।

উল্লেখ্য, ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ফটোগ্রাফার মানব মঙ্গলানি।

জিএম/এফএ

মন্তব্য করুন

daraz
  • বলিউড এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজস্থানের কাছে ৯ উইকেটে মুম্বাইয়ের হার
রাজস্থানের বিপক্ষে মুম্বাইয়ের লড়াকু পুঁজি
টস হেরে ফিল্ডিংয়ে রাজস্থান রয়্যালস
সূর্যের তাণ্ডব আর শেষের রোমাঞ্চে মুম্বাইয়ের দাপুটে জয়
X
Fresh