• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

এবার স্ত্রীকে পাল্টা নোটিশ নওয়াজউদ্দিন সিদ্দিকীর

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৭ জুন ২০২০, ১৮:৩৫
Nawazuddin Siddiqui
ছবি সংগৃহীত

বলিউডের গুণী অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীকে গেল মে মাসেই বিবাহ বিচ্ছেদের নোটিশ পাঠান স্ত্রী আলিয়া। তবে এ নিয়ে এতদিন কোনো মন্তব্য করেননি নওয়াজউদ্দিন সিদ্দিকী। ওই নোটিশে মোটা অঙ্কের অর্থের দাবিও করেন আলিয়া।

এবার পাল্টা নোটিশ পাঠিয়ে নওয়াজউদ্দিন সিদ্দিকী বলেছেন, তিনি আলিয়ার থেকে বিবাহবিচ্ছেদের নোটিশ পাওয়ার ১৫ দিনের মধ্যেই জবাব দিয়েছিলেন, সেই দিনটি ছিল ১৯ মে।

অথচ আলিয়া বলেন, তিনি নাকি নওয়াজের কাছে কোনো উত্তর পাননি। আলিয়া এও বলেছিলেন, তিনি নাকি নওয়াজের কাছ থেকে মাসিক খরচ বাবদ কোনো অর্থ পাচ্ছেন না, যেকারণে, বাচ্চাদের স্কুলের বেতন দিতে পারছেন না।

নওয়াজউদ্দিনের আইজীবী আদনান শেখ জানিয়েছেন, ‘আমার মক্কেল ইএমআই-ও দিয়ে চলেছেন, সঙ্গে বাচ্চাদের খরচ। এমনকি বিবাহবিচ্ছেদের নোটিসের জবাবও দিয়েছেন আগেই এবং আবারও দিচ্ছেন। কিন্তু তা সত্ত্বেও উনি (আলিয়া) আমার মক্কেলকে অপবাদ দেওয়ার চেষ্টা করে চলেছেন।
এদিকে তিনি এও স্পষ্ট করে জানান, আলিয়া যেন তাকে অপবাদ দেওয়ার চেষ্টা না করেন। আর তিনি যা বলেছেন, তা যেন লিখিত বিবৃতি দিয়ে তুলে নেন, নাহলে অভিনেতা আলিয়ার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন।

উল্লেখ্য, বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী এবং আলিয়া সিদ্দিকীর ১১ বছরের দাম্পত্য জীবন কলহের জের ধরে ভাঙছে।

এর আগে উত্তরাখন্ডের শাহিবা নামে এক নারীকে বিয়ে করেছিলেন নওয়াজ। ৬ মাসের মধ্যেই সেই বিয়ে ভেঙে যায়। এরপরই অঞ্জনা আনন্দকে বিয়ে করেন তিনি। এই বিয়ের পর অঞ্জনা নাম বদলে হন আলিয়া সিদ্দিকী। আলিয়া থেকে অঞ্জনা আনন্দ কিশোর পান্ডে নামে আবারও নিজের নাম আইনিভাবে নথিভুক্ত করেছেন আলিয়া।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবশেষে দ্বন্দ্ব ভুলে যে কারণে এক হলেন নওয়াজউদ্দিন-আলিয়া
X
Fresh