• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

অসহায়দের নিজে রান্না করে সেহরি দিচ্ছেন স্বাগতা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৭ এপ্রিল ২০২০, ১৪:৫৪
জিনাত শানু স্বাগতা
ছবি সংগৃহীত

মডেল-অভিনেত্রী জিনাত শানু স্বাগতা। তিনি করোনায় অসহায় মানুষের পাশে দাঁড়ালেন। করোনার এই সংকটকালীন সময়ে মানুষের জন্য কিছু করার প্রত্যয় নিয়ে এগিয়ে এলেন।

এ পরিস্থিতিতে অসহায় মানুষদের সেহরির ব্যবস্থা করে যাচ্ছেন স্বাগতা। প্রথম রমজান থেকে কাজটি করছেন তিনি।

এ ব্যাপারে স্বাগতা বলেন, বর্তমান পরিস্থিতিতে বাসায় কাজের মানুষ নেই। ফলে খুব বেশি মানুষের জন্য সাহরি তৈরি করতে পারছি না। নিজের সামর্থ্য অনুযায়ী চেষ্টা করে যাচ্ছি। আমার রান্না করা খাবার স্বেচ্ছাসেবকরা এসে নিয়ে যাচ্ছে।

তিনি আরও বলেন, আমার মতো আরও অনেকের কাছ থেকেই খাবার সংগ্রহ করছে। সেগুলো অসহায়দের মধ্যে বিতরণ করছে। পুরো রমজান না হলেও অন্তত প্রথম দশদিন কাজটি করে যেতে চাই।

এছাড়া সমস্যাপীড়িত মানুষদের অন্যভাবেও সহযোগিতা করার পরিকল্পনা করেছেন স্বাগতা।

২০০৫ সালে ইউ গট দ্য লুক প্রতিযোগিতায় বিজয়ী হয়েছিলেন তিনি। ২০০৬ সালে মান্নার বিপরীতে শত্রু শত্রু খেলা চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে প্রথমবারের মতো চলচ্চিত্রে প্রধান চরিত্রে অভিনয় করেন। কোটি টাকার ফকির, অশান্ত মন, ডুবসাঁতার, ফিরে এসো বেহুলা ছবিগুলোতে কাজ করেছেন স্বাগতা।

ছোট পর্দায় স্বাগতার অভিষেক ঘটে আবদুল্লাহ আল মামুন নির্দেশিত এক জনমে ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে। তার অভিনীত প্রথম একক নাটক ইচ্ছেপূরণ। স্বাগতাকে অভিনয়ের পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠান উপস্থাপনায় দেখা যায়।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh