• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কোয়ারেন্টিন সেন্টারের জন্য ব্যক্তিগত অফিস দিলেন শাহরুখ-গৌরী

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৫ এপ্রিল ২০২০, ১৮:০৪
করোনাভাইরাস, সংকট,  বলিউড, অভিনেতা, শাহরুখ, মানবতা
শাহরুখ খান-গৌরী

বলিউড অভিনেতা শাহরুখের মানবতা বিষয়ে ভক্তদের কমবেশি জানা। করোনাভাইরাসের সংকটে দেশের পাশে দাঁড়িয়েছেন শাহরুখ খান। নিজের মালিকানাধীন একাধিক সংস্থার সঙ্গে সম্মিলিতভাবে দিল্লি-মুম্বাই-বাংলা ও প্রধানমন্ত্রীর করোনা তহবিলে অনুদান দিয়েছেন বলিউড বাদশা। পাশাপাশি নানা ধরনের সাহায্য ঘোষণা করা হয়েছে। এরই সঙ্গে শাহরুখ ও গৌরী তাঁদের ব্যক্তিগত অফিস এবার BMC-কে কোয়ারেন্টিন সেন্টার করার জন্য তুলে দিলেন।

বৃহন্মুম্বাই মিউনিসিপাল করপোরেশনের (BMC) পক্ষ থেকে গেল শনিবার টুইট করে শাহরুখ ও গৌরীকে ধন্যবাদ জানানো হয়েছে। শাহরুখদের ৪ তলা অফিসে বয়স্ক, নারী এবং শিশুদের কোয়ারেন্টিন রাখার ব্যবস্থা করা হচ্ছে। এই খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই নেটিজেন প্রশংসা শুরু করেছে বাদশার। এমন ভাবে পাশে দাঁড়ানোকে কুর্নিশ জানিয়েছেন তারা।

সব বিতর্কের অবসান ঘটিয়ে শাহরুখ খান করোনার ত্রাণ তহবিলে অর্থ দান করেছেন। শাহরুখ সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন রেড চিলিস এন্টারটেইনমেন্ট, নাইট রাইডার্স, মীর ফাউন্ডেশন আর রেড চিলি ভিএফএক্স-এর সম্মিলিত উদ্যোগে এই অর্থদানের সিদ্ধান্ত।

দিল্লি-মুম্বাইয়ের পাশাপাশি পশ্চিমবঙ্গকেও আলাদা করে সাহায্য করেছেন শাহরুখ। করোনাভাইরাসের সংকটে লড়াই করার জন্য বাংলার অ্যাম্বাসেডর হিসেবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে থাকার আশ্বাস দিয়েছেন তিনি

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বামীর মৃত্যুর পর নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন বিদ্যা
যে কারণে চাকরি ছাড়লেন বাংলাদেশ ব্যাংকের ৫৭ কর্মকর্তা
গরমে বাড়ছে শিশু রোগীর সংখ্যা, ওষুধের তীব্র সংকট
তারাকান্দায় ছেলেকে কুপিয়ে হত্যা, বাবা সংকটাপন্ন
X
Fresh