• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

‘মোস্ট ওয়েলকাম’র তৃতীয় কিস্তি নিয়ে আসছেন অনন্ত জলিল?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ মার্চ ২০২০, ১৩:১৮
ছবি আরটিভি অনলাইন

দেশীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে টেকনিক্যাল দিক থেকে নিয়ে অনেক কিছু দেখিয়েছেন। বিদেশের সিনেমার মতো অ্যাকশন দর্শক তার সিনেমার মাধ্যমেই প্রথমবার দেখার সুযোগ পেয়েছেন। তিনি অনন্ত জলিল। নায়ক, প্রযোজক, পরিচালক। এই তিনটি কাজই একাই করে থাকেন অনন্ত।

এই নায়কের ২০১২ সালে মুক্তি পাওয়া ‘মোস্ট ওয়েলকাম’সিনেমাটি দর্শক বেশ পছন্দ করেছিল। যার প্রেক্ষিতে ২০১৪ সালের ঈদ উল আজহায় মুক্তি পায় ‘মোস্ট ওয়েলকাম টু’।

‘নিঃস্বার্থ ভালোবাসা’ সিনেমা দিয়ে পরিচালক হিসেবে যাত্রা করা অনন্ত’র পরিচালনায় দ্বিতীয় সিনেমা ছিল ‘মোস্ট ওয়েলকাম টু’।

এবার ‘মোস্ট ওয়েলকাম’ সিনেমার তৃতীয় কিস্তি নিয়ে আসছেন অনন্ত জলিল। এ বছরেই ‘মোস্ট ওয়েলকাম থ্রি’ নির্মাণ শুরু করবেন তিনি।

করোনাভাইরাস নিয়ে আপদকালীন সময়ে এমন একটি গুঞ্জন শোনা যাচ্ছে। আদৌ সিনেমাটি এ বছর শুরু হবে কিনা বা অনন্ত এই সিনেমার তৃতীয় কিস্তি বানাবেন কিনা তা জানা যায়নি। তবে গুঞ্জন শোনা যাচ্ছে।

এদিকে দীর্ঘ ছয় বছরের বিরতি কাটিয়ে অনন্ত ইরানের সঙ্গে যৌথ প্রযোজনার সিনেমা ‘দিন-দ্য ডে’ নিয়ে ফিরছেন। তার নায়িকা হিসেবে থাকছেন বর্ষা। এটি পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। আসছে ঈদ উল আজহায় মুক্তি পাবে এই সিনেমাটি।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে সার্ভিসের গাড়িতে হামলা
থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ
তীরে এসে তরী ডুবলো পাকিস্তানের, সিরিজে এক হাত নিউজিল্যান্ডের
প্রবাসীর স্ত্রীকে টার্গেট করে প্রতারণা, হাতিয়ে নেন লাখ লাখ টাকা
X
Fresh