• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কলকাতার ছবিতে মোশাররফ?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৪ জানুয়ারি ২০২০, ২১:২৮
চলচ্চিত্র, কলকাতা, মোশাররফ করিম
মোশাররফ করিম।ফেসবুক থেকে নেওয়া।

কলকাতার সিনেমায় অভিনয় করবেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। এতে গুরুত্বপূর্ণ এক চরিত্রে থাকছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান।

বুদ্ধদেব গুহর ছোট গল্প অবলম্বনে কলকাতার নির্মাতা ব্রাত্য বসুর ‘ডিকশনারি’ নামের একটি চলচ্চিত্র নির্মাণ করছেন। সেখানে দেখা যাবে জনপ্রিয় এই অভিনেতা-অভিনেত্রীকে।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার বিষয়টি জানিয়েছে। মোশাররফ করিমের সঙ্গে কলকাতার দুই অভিনেতা আবীর চট্টোপাধ্যায় ও পরমব্রত চট্টোপাধ্যায়কে চূড়ান্ত করা হয়েছে বলে জানান ব্রাত্য বসু। চলচ্চিত্রে এক ব্যবসায়ীর চরিত্রে মোশাররফ করিমকে দেখা যাবে।

বুদ্ধদেব গুহর দু’টি ছোট গল্প ‘বাবা হওয়া’ ও ‘স্বামী হওয়া’ অবলম্বনে ছবির নাম দেওয়া হয়েছে ‘ডিকশনারি’। প্রথম গল্পে মোশাররফ করিমের স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন ব্রাত্যের স্ত্রী পৌলমী বসু।

দ্বিতীয় গল্পে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়, আবীর চট্টোপাধ্যায় ও নুসরাত জাহানকে। আবীর ও নুসরাত দম্পতি হিসেবে অভিনয় করবেন।

‘ডিকশনারি’ ব্রাত্য বসুর চতুর্থ ছবি। এর আগে ‘রাস্তা’, ‘তিস্তা’ ও ‘তারা’ শিরোনামে তিনটি চলচ্চিত্রটি পরিচালনা করেছেন। তবে এই ছবিতে কাজ করা নিয়ে মোশাররফ করিমের পক্ষ থেকে কোনো বার্তা পাওয়া যায়নি।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের বাংলাদেশের সিনেমায় পাওলি
জয়ের স্ত্রীর দাবি, সালমান শাহর মতোই তার স্বামীকে টার্গেট করা হলো
নতুন তিনটি চলচ্চিত্রে মিম
২৩ এপ্রিলকে চলচ্চিত্রের কালো দিবস ঘোষণা
X
Fresh