• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

উদিত নারায়ণের ছেলেকে বিয়ে করছেন নেহা?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৯ জানুয়ারি ২০২০, ২১:০৩
নেহা কাক্কর
ছবি সংগৃহীত

ভারতের জনপ্রিয় সঙ্গীত শিল্পী নেহা কাক্কর। ব্যক্তিজীবন নিয়েই বেশি ভাগ সময় আলোচনায় থাকতে দেখা যায়। বিশেষ করে প্রেমিক হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদের পর কান্নাকাটি করেই শোবিজ পাতায় জায়গা দখল করে ছিলেন। সেই কান্না যেন থামতেই চায় না।

এবার নতুন করে সংবাদের শিরোনাম এই শিল্পী। নেহা নাকি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। জনপ্রিয় গায়ক উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণকে বিয়ে করছেন নেহা।

ভারতীয় গণমাধ্যমের খবর, ইন্ডিয়ান আইডল ১১-এর সেটে নেহা কাক্করের বিয়ের সম্পূর্ণ প্রস্তুতি সেরে ফেলা হয়েছে। নেহার সঙ্গে দেখা করেছিলেন উদিত নারায়ণ ও তার পরিবার। সেখানে নেহা কাক্করকে এক প্রকার ছেলে আদিত্য নারায়ণের বউ হিসেবে স্বীকার করে নিয়েছেন। যেদিন থেকে ইন্ডিয়ান আইডল ১১-এর সেটে এসেছিলে আদিত্য নারায়ণের বাবা ও মা। সেদিন থেকেই গুঞ্জনের সূত্রপাত।

উদিত নারায়ণ জানিয়েছেন ইন্ডিয়ান আইডলে এসে ভালো লেগেছে। দারুণ সব প্রতিভার পাশাপাশি নেহা কাক্কর তার ছেলের স্ত্রী হতে চলেছে সেই কারণেও শোটি তার প্রিয় হয়েছে। উদিত নারায়ণের স্ত্রী দীপা নারায়ণ নেহাকে নারায়ণ পরিবারের পুত্রবধূ হওয়ারও প্রস্তব দিয়েছেন। নেহার মা, বাবা এই শোতে এসেছি্লেন। তারাও রাজি হয়েছেন আদিত্য ও নেহার বিয়ের বিষয়ে। জানা গেছে, এপিসোডটি টেলিকাস্ট হবে কিছুদিনের মধ্যেই।

তবে এসব ঘটনা শোয়ের অংশ হতে পারে বলে ধারণা করা হচ্ছে। এর সত্যতা অনুষ্ঠান প্রচারের পরই জানা যাবে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh