• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মাতিয়া বানু শুকুর ‘গোল্লাছুট’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ জানুয়ারি ২০২০, ১৮:২৯

আসছে ৫ জানুয়ারি থেকে প্রচার হতে যাচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘গোল্লাছুট’। মাতিয়া বানু শুকু ও মীর সামির রচনায় এবং মাতিয়া বানু শুকুর পরিচালনায় প্রতি রবি, সোম, মঙ্গল এবং বুধবার নাগরিক টিভিতে দেখানো হবে নাটকটি।

অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, সাফা কবির, ইরফান সাজ্জাদ, মাজনুন মিজান, আশনা হাবীব ভাবনা, দীপান্বিতা, আখম হাসান, কচি খন্দকারসহ আরও অনেকে। এ উপলক্ষে বুধবার সন্ধ্যায় রাজধানীর একটি রেস্টুরেন্টে নাটকটির প্রাক-প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

‘গোল্লাছুট’-এ দেখা যাবে আকাশ (তৌসিফ মাহবুব) আর ইরা (সাফা কবির) নিজেরা বিয়ে করে বাসা থেকে বিতাড়িত হয়ে আশ্রয়হীন। এই সময় তাদের আদর করে ঘরে ঠায় দেন, মানে সাবলেট দেন কলোনির জনপ্রিয় ভাবী মুন্নি (দীপান্বিতা) যদিও এই ভাবীর যন্ত্রণাতেই আকাশ আর ইরাকে অল্প দিনের মধ্যেই কলোনি ছাড়তে হয়। ডাবলু ভাই (মাজনুন মিজান) কলোনির বড় ভাই, কুংফু কারাতে করে বেড়ান। তিনি একটু উদার প্রকৃতির হওয়াতে প্রায়ই তার বাড়িতে কারও না কারও আশ্রয় জোটে। আর তার বোন রিমি (মৌসুমী হামিদ) যে আসে তারই প্রেমে পড়ে যায়। এবারে এ বাড়িতে এসেছে হাফিজ (আখম হাসান) সে গ্রাম থেকে শহরে এসেছে সেলিব্রিটি হতে। নায়ক হবে, ইউটউব ভিউ বাড়াবে। কি হবে সেটা দেখাই যাক।

এদিকে কলোনিতে ভাইয়ের বাড়িতে থাকে সামির (ইরফান সাজ্জাদ) তার প্রেম এই কলোনিরই আরেক মেয়ে ইরার (ভাবনা) সঙ্গে। সামির বাইরে স্কলারশিপের চেষ্টা করে যাচ্ছে। হয়েও গেছে। এমনি সময়ে সে কলোনির আরেক ভাই বেরাদার ডলারের (মিশু সাব্বির) উপকার করতে গিয়ে অনেকগুলো টাকা বহন করে এবং ঘটনা চক্রে সেটা হারিয়ে ফেলে। নানা ঘটনায় এগিয়ে যায়।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh