• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মুক্তি পেল ‘ন ডরাই’ ও ‘ইন্দুবালা’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ নভেম্বর ২০১৯, ১২:২৭
‘ন ডরাই’, ‘ইন্দুবালা’, মুক্তি,  ঢালিউড, সিনেমা i
‘ন ডরাই’ ও ‘ইন্দুবালা’ চলচ্চিত্রের পোস্টার।

দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেল দুই ছবি ‘ন ডরাই’ ও ‘ইন্দুবালা’। তানিম রহমান অংশু পরিচালিত সার্ফিং নিয়ে বাংলাদেশে প্রথমবার নির্মিত সিনেমা ‘ন ডরাই’ এবং জয় সরকারের ‘ইন্দুবালা’।

মুক্তির আগে সিনেমাটির প্রচারণায় অভিনব কৌশল নিয়ে আসে প্রযোজনা প্রতিষ্ঠান স্টার সিনেপ্লেক্স। ‘ন ডরাই’ ছবিটির গল্প নিয়ে তৈরি কমিক্স বই ‘অ্যাডভেঞ্চার অব আয়েশা’ প্রকাশ করা হয়। আর বিকাশ অ্যাপের মাধ্যমে এই ছবির একটি টিকিট কিনলে আরেকটি টিকিট ফ্রি পাওয়া যাবে বলেও জানা যায়।

চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় নির্মিত চলচ্চিত্র ‘ন ডরাই’-এর বেশ কিছু সংলাপে সেন্সর বোর্ডের আপত্তি থাকায় নির্ধারিত ২৯ নভেম্বরের মুক্তি নিয়ে সংশয় দেখা যায়। পরবর্তীতে কিছু সংশোধন করে ছবিটি মুক্তি দেওয়া হয়।

‘ন ডরাই’ ছবির বিভিন্ন চরিত্রে আছেন সুনেরাহ বিনতে কামাল, শরিফুল রাজ, সাঈদ বাবু, জোসেফাইন লিন্ডেগার্ডসহ অনেকে।

অন্যদিকে ‘ইন্দুবালা’ চলচ্চিত্রটিও মুক্তি পেল আজ। ছবিটি নিয়েও বেশ আগ্রহ সিনেমাপ্রেমীদের মনে। ইন্দুবালার গল্প লিখেছেন অভিনেতা মাসুম আজিজ। চিত্রনাট্য তৈরি করেছেন নির্মাতা নিজেই। প্রযোজনা করেছে নাজ মাল্টিমিডিয়া। ছবিটিতে আরও অভিনয় করছেন ফজলুর রহমান বাবু, লুৎফর রহমান জর্জ, শামীমা নাজনিন, আশিক চৌধুরী ও একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা শাহনুর।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের বাংলাদেশের সিনেমায় পাওলি
নতুন সিনেমায় বুবলী
বাংলা ভাষায় মুক্তি পাবে ‘পুষ্পা টু’, কণ্ঠ দিচ্ছেন যে বাঙালি গায়ক
‘খালেদা জিয়ার মুক্তির জন্য আমি আলোচনায় বসতে প্রস্তুত’
X
Fresh