• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ক্ষমা চাইলেন অমিতাভ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২১ অক্টোবর ২০১৯, ২১:৪৮
অমিতাভ বচ্চন,

অমিতাভ বচ্চন। তার জুহুর বাড়ির সামনে জড়ো হওয়া ভক্তদের সঙ্গে প্রতি রোববার দেখা দেন। বহু বছর ধরেই এটি করে আসছেন কিংবদন্তি এই অভিনেতা। বিগ বি-কে এক নজর দেখার জন্যই ভক্তদের ভিড় জমে সেখানে। সেখানে অমিতাভ আসেন হাত নাড়ান, হাসেন। এতেই সন্তুষ্ট নায়কের ভক্তকুল।

কিন্তু গেল রোববার অমিতাভের দেখা পাননি তার ভক্তরা। অনেক অপেক্ষার পর ফিরে গেছেন তারা। কিছু দিন ধরে লিভারের সমস্যা আবার ভোগাচ্ছে তাকে। মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তিও ছিলেন তিনি।

শুক্রবার হাসপাতাল থেকে ছাড়া পান অমিতাভ। গভীর রাতে তাকে হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে আসেন স্ত্রী জয়া এবং ছেলে অভিষেক। কিন্তু এখনও পুরোপুরি সুস্থ নন তিনি। বিশ্রামের প্রয়োজন অনেক।

বাড়ির সামনে বিশাল জমায়েতের ছবি পোস্ট করে এই অভিনেতা সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘অসুখ থেকে সেরে উঠছি। ওরা বাড়ির সামনে এসেছেন। আমি দুঃখিত। আসতে পারলাম না। ক্ষমা চাইছি।

আর সেই পোস্টে দ্রুত সুস্থতার জন্য শুভ কামনা জানিয়েছেন তার ভক্তরা। ১৯৮২ সালে ‘কুলি’- সিনেমার শুটিং সেটে ভয়ানক দুর্ঘটনার কবলে পড়েন এই বরেণ্য অভিনেতা। চিকিৎসার জন্য প্রচুর রক্তের প্রয়োজন ছিল। সেসময় কোনও এক রক্তদাতার থেকে তার শরীরে হেপাটাইটিস-বি ভাইরাসের সংক্রমণ হয়। এর ফলে এখনও ভুগতে হচ্ছে তাকে। লিভারের ৭৫ শতাংশ নষ্ট হয়ে গেছে। নিয়মিত চেকআপ ও চিকিৎসার মধ্যেই থাকতে হয় অমিতাভকে।

আরও পড়ুন

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চলচ্চিত্রে অভিনয় না করার কারণ জানালেন ববিতা
অমিতাভ বচ্চনের মুকুটে নতুন পালক
হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন
এআই দিয়ে ভক্তদের চমকে দিলেন অমিতাভ
X
Fresh