logo
  • ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ৮ আশ্বিন ১৪২৭

ভাস্বর এবং নবমিতার ঘর ভাঙছে

  বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

|  ১৭ অক্টোবর ২০১৯, ১৮:৩৬
ভাস্বর চট্টোপাধ্যায়, নবমিতা চট্টোপাধ্যায়,
ছবি সংগৃহীত
কলকাতার জনপ্রিয় দুই জনপ্রিয় অভিনয়শিল্পী ভাস্বর চট্টোপাধ্যায় ও নবমিতা চট্টোপাধ্যায়ের সংসার ভাঙনের পথে। সাড়ে পাঁচ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে যাচ্ছেন তিনি।

ভারতীয় গণমাধ্যমের খবর, এ বছরের জুন মাসেই ভাস্বর এবং নবমিতা চট্টোপাধ্যায় একসঙ্গে সেপারেশন পেপার জমা দিয়েছেন কোর্টে। বিয়ের পর থেকেই তাদের মধ্যে সমস্যা চলছে। কিন্তু অল্প-বিস্তর ঝামেলা-মনোমালিন্য তো সব দাম্পত্য জীবনেই থাকে। তবে বিগত ১ বছরে সেই সমস্যা যেন আরও বেড়ে দাঁড়িয়েছে। যদিও প্রকাশ্যে তারা কখনোই কিছু বলেননি।

২০১৪ সালে মহানায়ক উত্তমকুমারের নাতনি নবমিতা সাত পাকে বাঁধা পড়েছিলেন ভাস্বরের সঙ্গে। এটি ভাস্বরের দ্বিতীয় বিয়ে হলেও প্রথম বিয়ে তাদের বৈবাহিক জীবনে কখনও ছাপ ফেলেনি। তৃতীয় কোনও ব্যক্তির জন্য নয়, বরং নিজেদের মধ্যে ঠিকঠাক বোঝাপড়া না হওয়ায় চলতি বছরের এপ্রিলের মাঝামাঝি থেকেই দু’জনে আলাদা থাকতে শুরু করেন।

জানা গেছে, পরিস্থিতি এমন পর্য়ায়ে পৌঁছেছে যে, ভাস্বরের বাড়ি ছেড়ে ভবানীপুরে নিজের বাড়িতে এসে থাকতে শুরু করেন নবমিতা। যদিও বহুদিন ধরেই এই তারকা দম্পতি ‘বাজল তোমার আলোর বেণু’ ধারাবাহিকে কাজ করছেন একসঙ্গে। কিন্তু শুটিং শেষে আলাদা আলাদা গাড়িতে করে বাড়ি ফেরেন দু’জন। আর এই বিষয়টিই স্বাভাবিকভাবেই ইন্ডাস্ট্রির লোকজনেরও নজর এড়ায়নি। তবে এই ব্যাপারে মুখে কুলুপ এঁটে ছিলেন দু’জনেই।

ভাস্বর জানান, সেপারেশন পেপার জমা দিয়েছেন। কারণ, তারা দু’জনেই বিপরীত মেরুর হওয়ায় বনিবনা হচ্ছিল না। তবে চূড়ান্ত পর্যায়ে সিদ্ধান্ত এখনও নেননি।

অন্যদিকে নবমিতার ভাষ্য, প্রথম থেকেই শ্বশুরবাড়িতে মানিয়ে নিতে পারছিলেন না তিনি। কারণ, ছোট থেকে যেই পরিবেশে বড় হয়েছেন, শ্বশুরবাড়ির পরিবেশ তার থেকে অনেক আলাদা। সেটা বুঝতেই সময় লেগেছে তার।

এম   

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৫৩৯৫৩ ২৬২৯৫৩ ৫০৪৪
বিশ্ব ৩,১৮,২৪,৯০৮ ২,৩৪,২৭,৯১৮ ৯,৭৬,১৫৫
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়