logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

কাজ কমছে বুবলীর

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৫ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৫৬ | আপডেট : ০১ অক্টোবর ২০১৯, ১১:২২
বুবলী
ঢাকাই চলচ্চিত্রে পা রেখেই জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে একের পর এক ছবিতে অভিনয় করে আলোচনায় আসেন বুবলী।

এখন পর্যন্ত বসগিরি, রংবাজ, অহংকার, চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া, সুপার হিরো, ক্যাপ্টেন খান, পাসওয়ার্ড, মনের মতো মানুষ পাইলাম না ছবিগুলো রিলিজ হয়েছে তার। সবগুলো ছবিতেই শাকিবের নায়িকা বনে গেছেন তিনি।

২০১৬ সাল থেকে ২০১৯ শেষ হওয়ার আগ পর্যন্ত ছবির এই তালিকা খুব একটা খারাপ না। যেখানে ঢালিউডের অন্যান্য নায়িকারা শাকিবের বিপরীতে একটি ছবিতে কাজের সুযোগ পাওয়ার জন্য মুখিয়ে থাকেন। ঠিক সেখানে বুবলী একের পর এক শাকিবের সঙ্গে কাজ করে গেছেন।

এই মুহূর্তে শাকিব-বুবলী জুটির একটি ছবিই মুক্তির অপেক্ষায় আছে। ‘একটু প্রেম দরকার’ নামে ছবিটি পরিচালনা করেছেন শাহীন সুমন। এদিকে শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠানের বেশ কয়েকটি ছবিতে বুবলীর অভিনয়ের কথা রয়েছে। কিন্তু সেসব ছবির শুটিং কবে শুরু হবে বা আদৌ শুরু হবে কিনা জানা যায়নি।

অন্যদিকে শাকিব খান অন্যান্য নায়িকাদের সঙ্গে কাজ বাড়িয়ে দিয়েছেন। আর বুবলীও অন্য কোনও নায়কের বিপরীতে কাজ করবেন না এমনটা বিভিন্ন সময়ে তার সাক্ষাৎকার থেকে ধারণা পাওয়া যায়। ফলে শাকিব খান অন্য নায়িকার সঙ্গে শুটিং-এ ব্যস্ত থাকলে বুবলী বেকার হয়ে পড়বেন একথা বলার অপেক্ষা রাখে না। তাইতো বুবলীর ক্যারিয়ার ব্যস্ততা সম্পূর্ণ নির্ভর করছে শাকিব খানের হাতেই।

এমন অবস্থায় ফিল্ম ইন্ডাস্ট্রিতে বুবলীর অভিভাবক-নায়ক শাকিব খানের আবিষ্কার করা এই নায়িকার ভবিষ্যৎ কি তা সময়ই বলে দেবে।

জিএ/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়