• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

চলচ্চিত্রে আসার পর অনেক কিছুই বদলে গেছে : বুবলী

  ১২ এপ্রিল ২০২৪, ১৭:০৯

ঈদ মানেই আনন্দ, ঈদ মানে খুশি। সাধারণ মানুষ তো বটেই ঈদের খুশি সবার সাথে ভাগ করার জন্য তারকারাও মুখিয়ে থাকে এই দিনটির জন্য। শত ব্যস্ততার মাঝেও তারকারা এ সময় নিজের পরিবারকে সময় দেন। ঘুরতে যান বন্ধুদের সাথে। আরটিভির সঙ্গে ঈদ আয়োজনে ঈদ পরিকল্পনাসহ নানান বিষয় নিয়ে কথা হলো নায়িকা শবনম বুবলীর।

আরটিভি: ঈদ কোথায় করলেন?

বুবলী: ঈদ পরিবারের সবার সাথে ঢাকাতেই করেছি।

আরটিভি: ঈদ নিয়ে পরিকল্পনা?

বুবলী: ঈদ মানে যেহেতু উৎসব তাই সব কিছু নিয়ে আলাদা করে তো একটা পরিকল্পনা থাকেই, এবারেও তার ব্যতিক্রম হবে না। ঈদে আমার দুটি সিনেমা মুক্তি পেয়েছে ‘দেয়ালের দেশ’ ও ‘মায়া’। ইচ্ছে আছে হলে গিয়ে সিনেমা দুটি দেখব। এ ছাড়া পর্যায়ক্রমে হলগুলো ভিজিটের পরিকল্পনাও রয়েছে।

আরটিভি : তারকা হওয়ার আগের ঈদ ও এখনকার ঈদে কি পার্থক্য?

বুবলী: তারকা হবার আগে এবং পরে ঈদের পার্থক্য তো অনেক, কারণ তারকা হবার আগে বিশেষ করে ছোট বেলা আর টিনেজ সময়টায় ঈদ অনেক বেশি সহজ সরল ছিলো, প্রচুর পরিমাণে খাওয়া দাওয়া, কয়টা ড্রেস পরবো, কখন কোনটা পরবো, কোনটার সাথে কিভাবে রেডি হব, কাউকে আগে থেকে ড্রেস দেখানো যাবে না, কত সালামী জমলো , ঈদের ছুটি যেনো শেষ না হয়, এসব নিয়ে বেশির ভাগ চিন্তা ভাবনা থাকতো। কিন্তু চলচ্চিত্রে আসার পর অনেক কিছুই বদলে গেছে, এখন পারিবারিক ভাবে নিজের দ্বায়িত্বের জায়গা টা অনেক বেশি। তার সাথে নিজের সিনেমা মুক্তি নিয়েও অন্যরকম আনন্দ এবং দ্বায়িত্ব যোগ হয়েছে

আরটিভি: ঈদ নিয়ে মজার স্মৃতি আছে কি?

বুবলী: ঈদ নিয়ে তো আসলে মজার স্মৃতি তো অনেক আছে তবে গত বেশ অনেক বছর যেহেতু ঈদে আমার সিনেমা মুক্তি পায় তাই মজার স্মৃতির সাথে আনন্দ দ্বিগুন যোগ হয়৷ এবারেও আমার অভিনীত ‘দেয়ালের দেশ’ এবং ‘মায়া’ নামে দুটি সিনেমা মুক্তি পেয়েছে। ঈদের দিন থেকে এখন পর্যন্ত বেশ ভালো সাড়া পাচ্ছি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘কোরবানির ঈদের আগে বাড়বে না ভোজ্য তেলের দাম’
ঈদের ছুটিতে বাসায় চুরি: উদ্ধারকৃত স্বর্ণালঙ্কার-টাকা বুঝে নিলেন দম্পতি
হরর সিনেমা ‘আত্মা’র ফার্স্ট লুক পোষ্টার প্রকাশ
সিনেমায় আসার আগেই পর্ন সাইটে ছবি, মুখ খুললেন জাহ্নবী কাপুর
X
Fresh