logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

আমার চরিত্র নিয়ে কিছু বলা মানা: মিম

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৪ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৫১
আরিফিন শুভ বিদ্যা সিনহা মিম চরিত্র
বিদ্যা সিনহা মিম। ফাইল ছবি
বহুল প্রতীক্ষিত সিনেমা ‘সাপলুডু’ আসছে ২৭ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে। বেঙ্গল মাল্টিমিডিয়ার এই চলচ্চিত্রে জুটি বেঁধেছেন সুদর্শন নায়ক আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম। ছবিটি ঘিরে দর্শকমহলে তুমুল আগ্রহ তৈরি হয়েছে। প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে ইতোমধ্যে জানানো হয়েছে একযোগে ২৫ সিনেমা হলে মুক্তি পাবে ‘সাপলুডু’।

ছবিটি নিয়ে কথা হয় অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিমের সঙ্গে।  তিনি বলেন, আমি এর আগে যে চরিত্রগুলোতে অভিনয় করেছি সেগুলো সাপলুডুর মতো না। সাপলুডুর গল্প একেবারে ভিন্ন। থ্রিলার গল্পে নির্মিত। এর আগে আমি থ্রিলার  ছবিতে কাজ করিনি। এই ছবিতে আমার সহশিল্পী হিসেবে আছেন বড় বড় শিল্পীরা। তাদের সঙ্গে কাজ করে অনেক ভালো লেগেছে। আগেও একসঙ্গে কাজ করেছি। তবে একসঙ্গে এতজন এক ছবিতে এটা অনেক ভালোলাগার। এছাড়া বাংলাদেশের মানুষ যেরকম ছবি দেখতে চায় সেরকম ছবি হয়েছে। আরটিভিকে ধন্যবাদ। আমাদের ফিল্মের এমন একটা অবস্থায় তারা যে একের পর এক ছবি রিলিজ করছে, এটা ভালো লাগার বিষয়।

ছবিতে নিজের চরিত্র সম্পর্কে তিনি বলেন, চরিত্র নিয়ে বেশি কিছু বলতে চাই না। আমার চরিত্র নিয়ে কিছু বলা মানা। ছবির চরিত্র নিয়ে কিছু বললে মূল বিষয় ফাঁস হয়ে যায়। হলে গিয়ে দর্শকরা দেখলে বুঝবেন।

পরিচালক সম্পর্কে মিম বলেন, আমাদের পরিচালক খুবই পরিশ্রমী। আসলে সবার দ্বারা তো সবকিছু হয় না। সবাই সবকিছু ফুটিয়ে তুলতে পারেন না। আমাদের পরিচালক কাজটি ভালোভাবে ফুটিয়ে তুলেছেন।

ছবির গান নিয়ে তিনি বলেন, গানগুলো অনেক সুন্দর। সফট গান আছে। ছবির দৃশ্যের সঙ্গে গানগুলো মানানসই। অতিরিক্ত গানবাজনা নেই। যে মুহূর্তে যা দরকার তাই দিয়ে সাজানো হয়েছে। ছবির একটি গান আমি প্রায় হাজার বার শুনেছি।

দর্শকদের উদ্দেশে মিম বলেন, আমরা প্রত্যেক শিল্পীই কষ্ট করে কাজ করি। এটা শুধুমাত্র দর্শকদের জন্যে। দর্শকদের সমর্থন পেলে এই ধরণের নির্মাতারা এরকম আরও ভালো ভালো ছবি তৈরি করবেন। পরিবারসহ সবাই যদি হলে আসেন তাহলে আমাদের কষ্ট সার্থক হবে।

গেল বছরের ২৭ অক্টোবর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত অ্যাকশন-থ্রিলারধর্মী এই ছবির শুটিং হয় ঢাকা, বান্দরবান, রাঙামাটি ও কক্সবাজারের বেশ কিছু লোকেশনে। ‘সাপলুডু’  ছবির পরিচালক গোলাম সোহরাব দোদুল। ছবিতে আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম ছাড়াও বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু, তারিক আনাম খান, জাহিদ হাসান, শতাব্দী ওয়াদুদ, রুনা খানসহ অনেকে।

জিএ/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়