logo
  • ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬

শুধু তার পরিচয় জানাতে চাচ্ছি: সানাই

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০২ সেপ্টেম্বর ২০১৯, ১৭:১৪
বিতর্কিত অভিনেত্রী সানাই মাহবুব ভাইরাল
সানাই মাহবুব। ছবি- ফেসবুক থেকে নেওয়া
দেশের বহুল আলোচিত-সমালোচিত মডেল ও বিতর্কিত অভিনেত্রী সানাই মাহবুব। বিভিন্ন কারণে কিছুদিন পর পর আলোচনায় আসেন তিনি। তাকে ঘিরে জন্ম হয় নতুন নতুন আলোচনা। সামাজিক যোগাযোগ মাধ্যমে খোলামেলা বিচরণ তার। কাজ করেছেন গানের মডেল ও চলচ্চিত্রের অভিনেত্রী হিসেবে। যদিও চলচ্চিত্রটি এখনও আলোর মুখ দেখেনি।

সানাইয়ের অধিকাংশ কাজই সমালোচিত। অশ্লীলতার অভিযোগে চলতি বছরের ফেব্রুয়ারিতে ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে হাজিরাও দিয়েছিলেন। সে সময় মুচলেকায় সই করে ছাড়া পান। এছাড়া আওয়ামী লীগের এক মন্ত্রীকে বিয়ে করছেন বলে নতুন করে আলোচনায় আসেন। যদিও পরে শোনা যায় মন্ত্রী নয় এমপিকে বিয়ে করছেন। কিন্তু এমপির পরিচয় গোপন রেখেছিলেন।

এবার একটি নতুন খবর নিয়ে সরব সোশ্যাল মিডিয়া। আগামী ৮ সেপ্টেম্বর জানাবেন স্বামীর পরিচয়। যদিও সামাজিক যোগাযোগ মাধ্যমের একশ্রেণী বলছেন, নিজেকে আলোচনায় রাখার জন্য কিছুদিন পর পর সানাই নতুন কৌশল অবলম্বন করেন। আসলে ঘটনা কী জানতে সানাই এর সঙ্গে আরটিভি অনলাইনের কথা হয়।

আরটিভি অনলাইন: কেমন আছেন?

সানাই: ভালো আছি

আরটিভি অনলাইন: এই পর্যন্ত কতবার ভাইরাল হয়েছেন, গুনেছেন?

সানাই: না, আমি এগুলো কাউন্ট করতে চাই না। যন্ত্রণার বিষয়। কেন, কী নিয়ে নিউজ করবেন?

আরটিভি অনলাইন: শুনলাম স্বামীর পরিচয় জানাবেন। অনেকেই বলছেন আপনি নাকি নতুন করে ভাইরাল হওয়ার জন্য এমনটা বলছেন।

সানাই: কিছু কথা আসলে মানুষকে তো জানানো উচিৎ। নিজের প্রচারের জন্য আমার মনে হয় কোনো মেয়ে এরকম কিছু বলবে না। বিয়ে নিয়ে এভাবে বলবে না।

আরটিভি অনলাইন: জন্মদিনে স্বামীর সঙ্গে কেক কাটবেন নাকি?

সানাই: না। শুধু তার পরিচয় জানাতে চাচ্ছি। আসলে তার আগের যে বউ আছেন, তাদের ডিভোর্স হয়ে গেছে। তার আগের বউ জানেন আমার সঙ্গে সম্পর্কের কথা। ওই বউ এখন স্বামীকে ব্লাকমেইল করছে। তাদের কাবিননামার টাকা ছিল মাত্র ৪ লাখ কত যেন। এখন সেই কাবিননামা পরিবর্তন করে এক কোটি করেছে। এখন ১০ কোটি টাকা দাবি করছে। না দিলে নারী নির্যাতন মামলা দেবে। ওই বউ চাচ্ছেন আমাদের যেন বিয়ে না হয়। আমি যেন হবু স্বামীর পরিচয় দিতে না পারি। এখন চিন্তায় আছি।

আরটিভি অনলাইন: অসুবিধা কী, আপনার দুজন ঠিক থাকলে কোনো বাধা তো সমস্যা না, নাকি?

সানাই: আমরা ঠিক আছি সমস্যা না। কিন্তু মামলা হলে তো যন্ত্রণা বাড়বে। আমি চাচ্ছি এখন বিষয়টি সবাইকে জানানো উচিৎ। আজ হোক কাল হোক সবাই তো জানবে।

আরটিভি অনলাইন: জন্মদিনের অনুষ্ঠান কোথায় করবেন?

সানাই: এখনও প্লেস ঠিক করিনি। কারণ বুঝতেই পারছেন বিভিন্ন যন্ত্রণা লেগেই আছে। তার আগের বউ সবসময় যন্ত্রণা দিচ্ছে। প্লেস ঠিক করে জানাবো।

আরটিভি অনলাইন: আপনার পরিবারে কে কে আছেন? তারা সবাই আপনাকে সাপোর্ট করে?

সানাই: পরিবারে আছেন আব্বু, আম্মু ও একটা ছোট বোন। বোনটা পড়ালেখা করে। সবাই আমাকে সাপোর্ট করে। আমার পরিবার থেকে ওর (স্বামীর) পরিবারের সাপোর্ট বেশি পাই।

আরটিভি অনলাইন: এখন হাতে কী কী কাজ আছে?

সানাই: ‘ময়নার ইতিকথা’ ছবিটা সেন্সর বোর্ডে গেছে। যেহেতু গ্রামীণ একটা মেয়ের চরিত্রে কাজ করেছি। আমার মনে হয় আনকাট সেন্সর হবে। আর পূজা উপলক্ষে মিউজিক ভিডিওর কাজ করেছি। এডিটিং প্যানেলে আছে।

জিএ/সি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়