• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

রানুকে সালমানের বাড়ি উপহার দেয়ার খবরটি গুজব

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৯ আগস্ট ২০১৯, ১৩:৩৫
সালমান, রানু,

সোশ্যাল মিডিয়াতে এখন হালের আলোচিত নাম রানাঘাটের রানু মণ্ডল। ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ সিনেমায় ‘তেরি মেরি কাহানি’ গানটিতে প্লেব্যাক করিয়েছেন সঙ্গীতশিল্পী ও সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়া। সেই গানও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

শোনা যাচ্ছিল সালমান খান নাকি ‘দাবাং-৩’-এর একটি গান গাওয়াবেন রানুকে দিয়ে। কিন্তু সালমান খানের তরফে এখনও পর্যন্ত এ ধরনের কোনও প্রস্তাব পাননি রানু। এমনকি সালমান খান রানু মণ্ডলকে ৫৫ লাখ রুপির ফ্ল্যাট দিচ্ছেন বলে যে খবর ছড়িয়েছে সেটিও মিথ্যা। জানাচ্ছিলেন অতীন্দ্র চক্রবর্তী।

এই অতীন্দ্রই রানুর প্রতিভাকে সোশ্যাল প্ল্যাটফর্মের মাধ্যমে রানাঘাট স্টেশন থেকে পৌঁছে দিয়েছেন বিশ্বের দরবারে। তাঁর মাধ্যমেই রানুর সঙ্গে যোগাযোগ করছেন হিমেশ রেশমিয়া থেকে বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিনিধিরা। বর্তমানে অতীন্দ্রর সঙ্গে রানু রয়েছেন মুম্বাইয়ে।

অতীন্দ্র ভারতীয় আনন্দবাজার পত্রিকাকে জানান, গান গাওয়ানোর জন্য হিমেশ রানুকে টাকা দিয়েছেন— এ খবর সম্পূর্ণ ভিত্তিহীন। হিমেশ রেশমিয়ার মতো একজন গায়ক রানুকে বলিউড ছবিতে প্লেব্যাক করার সুযোগ দিয়েছেন। নিজের প্রতিভাকে তুলে ধরার এত বড় একটা প্ল্যাটফর্ম পেল রানুদি। এটাই সব থেকে বড় কথা। টাকা পয়সার প্রসঙ্গে এখানে আসেই না।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে ফখরুলের শোক
যশোরে ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত
সেনবাগে প্রতিপক্ষ প্রার্থীর এজেন্টদের হত্যার হুমকি, কেন্দ্রে যেতে নিষেধ
অবশেষে টি-টোয়েন্টি বিশ্বকাপে যাচ্ছেন ম্যাকগার্ক
X
Fresh