logo
  • ঢাকা বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

অভিনেত্রী কোয়েনা মিত্রর ছয় মাসের কারাদণ্ড ও জরিমানা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৩ জুলাই ২০১৯, ০৬:০৪ | আপডেট : ২৩ জুলাই ২০১৯, ০৭:১২
বলিউড অভিনেত্রী কোয়েনা মিত্র
কোয়েনা মিত্র

চেক বাউন্স করায় আইটেম গার্ল ও বলিউড অভিনেত্রী কোয়েনা মিত্রকে দোষী সাব্যস্ত করল মুম্বাইয়ের আন্ধেরি মেট্রোপলিটন কোর্ট। পাশাপাশি তাকে ছয় মাসের কারাদণ্ড ও ৪ লাখ ৬৪ হাজার রুপি জরিমানা করেছেন বিচারপতি কেতকি চাহবান। বিষয়টি জানায় ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া ও হিন্দুস্তান টাইমস।

মডেল পুনম শেঠির আবেদনের প্রেক্ষিতে ভারতের আদালত এই নির্দেশনা দেয়। গেল ৬ জুলাই এই রায় দেয় আদালত। জরিমানার রুপিও পাবেন অভিযোগ কারী মডেল।

কোয়েনার বিরুদ্ধে মডেল পুনমের অভিযোগ ছিল, তার থেকে বেশ কয়েক দফায় মোট ২২ লাখ রুপি ধার নিয়েছিলেন কোয়েনা। যদিও তা ফেরত দেননি। ২০১৩ সালে বিষয়টি নিয়ে আদালতের শরণাপন্ন হন পুনম। আদালতের নির্দেশে পুনমকে ৩ লাখ টাকার একটি চেক দেন কোয়েনা। সেই চেকটি বাউন্স করে। সেই বছরের ১৯ জুলাই কোয়েনাকে লিগ্যাল নোটিস পাঠান পুনম। তার পরেও টাকা ফেরত না দেওয়ায় ১০ অক্টোবর মামলা করেন পুনম।

অন্যদিকে বিচারপর্বে কোয়েনার আইনজীবী দাবি করেন, ২২ লাখ ধার দেওয়ার মতো ক্ষমতাই নেই পুনমের। কারণ মডেল হিসাবে তিনি নাকি খুব উন্নত না। আয়ও কম। যদিও সমস্ত অভিযোগই খারিজ করে দিয়েছে আদালত।

বিচারপতি বলেন, অভিনয় জগতে পরিচিতি না পেলেও বা ছোট-খাট কাজ করলেও পুনমের টাকা ধার দেওয়ার ক্ষমতা নিয়ে প্রশ্ন তোলা যাবে না।

কোয়েনা হিন্দুস্তান টাইমসকে বলেন, বিষয়টি আদালতের ব্যাপার। আমি উচ্চ আদালতে আপীল করবো। সেখান থেকে রায় পেলে আমরা কথা বলবো। আসলে আমার নামে এরকম খারাপ কোনও রিপোর্ট নেই।

bestelectronics
কোয়েনা বেশ কিছু হিন্দি, বাংলা ও তামিল ছবিতে অভিনয় করেছেন। বলিউডে তার অভিষেক  ২০০২ সালে রাম গোপাল ভার্মার ‘রোড’ সিনেমায় আইটেম গার্ল হিসেবে। এরপর মুসাফির, এক খিলাড়ি এক হাসিনা, আপনা স্বপ্না মানি মানি-র মতো একাধিক সিনেমায় অভিনয় করেছেন। এছাড়া ২০১৫ সালের টালিউড ছবি ‘বেশ করেছি প্রেম করেছি’তে জিতের সঙ্গেও অভিনয় করেছেন তিনি।

জিএ 

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়