logo
  • ঢাকা বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

সমালোচনার মুখে প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২২ জুলাই ২০১৯, ১৬:৫৩
প্রিয়াঙ্কা চোপড়া
বলিউডের জনপ্রিয় তারকা প্রিয়াঙ্কা চোপড়া মাঝে মধ্যেই নানা বিতর্ক তৈরি করে থাকেন। গেল ১৮ জুলাই ছিল নায়িকার জন্মদিন। বিয়ের পর স্বামী নিক জোনাসের সঙ্গে এখনও জন্মদিন উদযাপন করছেন তিনি।

bestelectronics
মায়ামিতে গিয়ে মা মধু চোপড়ার সঙ্গে নৌকাবিহারে মজেছিলেন প্রিয়াঙ্কা। সঙ্গে ছিলেন স্বামী নিক জোনাস। আর সেই মুহূর্তই ক্যামেরাবন্দি হয়ে বর্তমানে ভাইরাল ওয়েব দুনিয়ায়।

তবে ‘ইয়চ পার্টি’ নয়, বরং নিন্দুকদের নজর কেড়েছে প্রিয়াঙ্কার সিগারেট খাওয়ার দৃশ্য। নায়িকার ধূমপানের দৃশ্যটি ভালোভাবে নেননি ভক্তরা। নিন্দুকেরা ব্যাপক সমালোচনায় মেতেছেন।

গেল বছর দীপাবলিতে প্রিয়াঙ্কা নিজেই সবাইকে অনুরোধ জানিয়েছিলেন বাজি পুড়িয়ে পরিবেশ দূষণ না করার। কারণ তিনি দাবি করেছিলেন, তার শ্বাসকষ্টের সমস্যা রয়েছে।

দীপাবলিতে তিনি ভক্তদের উদ্দেশে সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘দয়া করে আমায় শ্বাস নিতে দিন। এই দীপাবলিতে বর্জন করুন বাজি পোড়ানো। এবার উৎসব দূষণের নয়, বরং উৎসব হোক আলোর, ভালোবাসার এবং লাড্ডুর।’

নিন্দুকেরা বলছেন, বাজি পোড়ানো হলে প্রিয়াঙ্কার শ্বাস কষ্ট হয় কিন্তু ধূমপান করলে শ্বাস কষ্ট হয় না। কি হাস্যকর ব্যাপার। প্রিয়াঙ্কা তোমার কাছে আমরা এমনটা আশা করিনি। 

এম

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়