logo
  • ঢাকা সোমবার, ২২ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬

‘মিস ইন্ডিয়া ২০১৯’র মুকুট পেলেন সুমন রাও

বিনোদন ডেস্ক, আরটিভি
|  ১৭ জুন ২০১৯, ১১:১১

জাঁকজমকপূর্ণভাবে শেষ হলো ‘ফেমিনা মিস ইন্ডিয়া ২০১৯’- এর আসর। গেল শনিবার সন্ধ্যায় মুম্বাইয়ের ওয়ার্লির সর্দার বল্লভভাই প্যাটেল ইনডোর স্টেডিয়ামে ‘ফেমিনা মিস ইন্ডিয়া’র গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠান আয়োজন করা হয়।

এবারের আয়োজনে ‘মিস ইন্ডিয়া ২০১৯’- এর খেতাব জিতে নিলেন রাজস্থানের মেয়ে সুমন রাও। ছত্তিসগড়ের শিবানী যাদব পেলেন ‘মিস গ্র্যান্ড ইন্ডিয়া’ ২০১৯- এর খেতাব ও ‘মিস ইন্ডিয়া ইউনাইটেড কন্টিনেন্টস ২০১৯’ এর খেতাব গেল বিহারের শ্রেয়া শঙ্করের হাতে। এবার থাইল্যান্ডে ‘মিস ওয়ার্ল্ড ২০১৯’-এ ভারতের প্রতিনিধিত্ব করবেন ২২ বছরের সুমন রাও।

এই অনুষ্ঠানের বিভিন্ন পর্যায়ে বিচারকের আসনে ছিলেন বলিউডের কোরিওগ্রাফার রেমো ডি’সুজা, অভিনেত্রী হুমা খুরেশি ও চিত্রাঙ্গদা সিং, ফ্যাশান ডিজাইনার ফাল্গুনী সেন ও ভারতীয় ফুটবলার সুনীল ছেত্রী। অনুষ্ঠানটির সঞ্চালনার দায়িত্বে ছিলেন করণ জোহর ও মনীশ পল।

সুমন রাও পড়াশোনায় বেশ মেধাবী। চার্টার্ড অ্যাকাউন্টেন্সিতে পড়ছেন। মডেল হিসেবেও তিনি সুপরিচিত। এছাড়া সমাজসেবামূলক কাজের সঙ্গে জড়িত। শিশু স্বাস্থ্য নিয়ে কাজ করেন। নিয়মিত ইয়োগা ও জিম করেন। খেতাবজয়ী এ কন্যা নিজের সাফল্য নিয়ে বলেন, যদি কেউ কোনও বিশেষ লক্ষ্য স্থির করে ও সেদিকেই এগিয়ে যায় তাহলে শরীরের প্রত্যেকটা স্নায়ু সেই লক্ষ্য অর্জনের চেষ্টা করে।

উল্লেখ্য, অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ ও মৌনী রায়ের ডান্স পারফরমেন্স।

 

জিএ/ডি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়