logo
  • ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

ঈদের ষষ্ঠ দিনে আরটিভির ভিন্নধর্মী অনুষ্ঠান

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১০ জুন ২০১৯, ০৭:৪৭ | আপডেট : ১০ জুন ২০১৯, ০৭:৫৬

ঈদুল ফিতর উপলক্ষে চলছে আরটিভির সপ্তাহব্যাপী আয়োজন। টেলিভিশনের এই বিশেষ আয়োজনে আছে ভিন্ন ধরনের অনুষ্ঠান। ঈদের ষষ্ঠ দিনেও আছে এই চমক। চলুন জেনে নিই কী থাকছে ষষ্ঠ দিনের আয়োজনে।

সকাল ১০টা ৫ মিনিট থেকে দেখবেন নিয়মিত আয়োজন সিসিমপুর। সকাল ১০টা ৪০ মিনিট থেকে শুরু হবে বাংলা সিনেমা ‘সাহেব নামে গোলাম’। অভিনয়ে শাকিব খান, মৌসুমী, নিরব প্রমুখ।

দুপুর ২টা ১০ মিনিট থেকে আরও একটি সিনেমা ‘প্রেমিক নাম্বার ওয়ান’। অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাস, নিপুণ প্রমুখ।

বিকেল ৫টা ২০ মিনিট থেকে শুরু হবে টক শো ‘রাজনীতির ছন্দে ঈদ আনন্দে’। উপস্থাপনা সৈয়দ আশিক রহমান। প্রযোজনা বেলায়েত হোসেন।

সন্ধ্যা ৬টা থেকে শুরু হবে সাত পর্বের ধারাবাহিক নাটক ‘মিস্টার অজুহাত’। রচনায় সাজিন আহমেদ বাবু, পরিচালনা করেছেন মিলন ভট্টাচার্য্য। অভিনয়ে আফরান নিশো, তানজিন তিশা, আরফান আহমেদ, মিলন ভট্টাচার্য্য, মিলি বাশার, ফখরুল বাসার মাসুম, তাবাসসুম মিথিলা প্রমুখ।

সন্ধ্যা ৭টা ১০ মিনিট থেকে আরও একটি সাত পর্বের ধারাবাহিক নাটক ‘ধামাকা অফার’। রচনা ও পরিচালনা করেছেন মাসুদ সেজান। অভিনয়ে ছিলেন চঞ্চল চৌধুরী, নুসরাত ইমরোজ তিশা, ডা. এজাজুল ইসলাম, আব্দুল্লাহ রানা প্রমুখ। সন্ধ্যা ৭টা ৫০ মিনিট থেকে দেখবেন মোশাররফ উৎসব।

সন্ধ্যা ৮টা ৩৫ মিনিট থেকে একক নাটক ‘এই শহরে ভালোবাসা নেই’। রচনা ও পরিচালনায় মহিদুল মহিম। অভিনয়ে আফরান নিশো, মেহজাবিন চৌধুরী প্রমুখ।

সন্ধ্যা ৯টা ৪০ মিনিট থেকে সাত পর্বের ধারাবাহিক নাটক ‘তালমিছরি? না হাওয়াই মিঠাই!’। রচনা ও পরিচালনায় সাগর জাহান। অভিনয়ে মোশাররফ করিম, নুসরাত ইমরোজ তিশা, রোবেনা রেজা জুঁই, আরফান আহমেদ, প্রাণ রায়, রিমু খন্দকার, আহসান কবির প্রমুখ। রাত ১০টা থেকে একক নাটক ‘পুরোনো সানগ্লাস’। রচনা ও পরিচালনা করেছেন অঞ্জন আইচ। অভিনয়ে ফারহান আহমেদ জোভান, সাদিয়া জাহান প্রভা প্রমুখ।

রাত ১১টা ৫ মিনিট থেকে দেখবেন মাইন্ডশেয়ার নিবেদিত সাত পর্বের ধারাবাহিক নাটক ‘ডিম পাড়ে হাঁসে খায় বাগডাশে’। রচনায় রাজিবুল ইসলাম রাজিব। পরিচালনা করেছেন সাইদুর রহমান রাসেল। অভিনয়ে ছিলেন জাহিদ হাসান, তানিয়া আহমেদ, সালাহউদ্দিন লাভলু, শবনম ফারিয়া, সাজু খাদেম, আরফান আহমেদ প্রমুখ।

রাত ১১টা ৩০ মিনিট থেকে শুরু হবে গ্রামীণফোন নিবেদিত সাত পর্বের ধারাবাহিক নাটক ‘চলো দিগন্তে’। রচনায় হাসনাত বিন মতিন ও আর বি প্রীতম। পরিচালনা করেছেন আর বি প্রীতম। অভিনয়ে ফারহান আহমেদ জোভান, মুমতাহিনা টয়া, মুশফিক ফারহান, শাওন, মৌরী সেলিম, চাষী আলম প্রমুখ।

এছাড়া ১১টা ৫০ মিনিট থেকে দেখানো হবে টেলিফিল্ম ‘ভালোবাসায় অভিমান থাকতে নেই’। রচনা করেছেন সবুজ ওয়াহিদ ও পরিচালনায় ছিলেন রাইসুল তমাল। অভিনয়ে ইরফান সাজ্জাদ, সাবিলা নূর প্রমুখ।

 

জিএ/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়