• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ঈদের চতুর্থ দিনে আরটিভির চমক

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৮ জুন ২০১৯, ০৯:২৫

ঈদ উপলক্ষে আরটিভি নিয়ে এসেছে নতুন চমক। ভিন্ন ভিন্ন আয়োজনে আরটিভির পর্দা হয়ে উঠছে আরও রঙিন। চলুন জেনে নিই কী থাকছে ঈদের চতুর্থদিনের আয়োজনে।

সকাল ১০টা ৫ মিনিট থেকে দেখবেন সিসিমপুর। সকাল ১০টা ৪০ মিনিট থেকে নিয়মিত আয়োজন বাংলা সিনেমা। নাম ‘ফুল অ্যান্ড ফাইনাল’।অভিনয় করেছেন শাকিব খান, ববি প্রমুখ।

দুপুর ২টা ১০ মিনিট থেকে আরও বাংলা সিনেমা দেখানো হবে। নাম- ‘ক্ষমতার গরম’। অভিনয়ে মান্না, পূর্ণিমা প্রমুখ।

সন্ধ্যা ৬টায় শুরু হবে সাত পর্বের ধারাবাহিক নাটক ‘মিস্টার অজুহাত’। রচনা করেছেন সাজিন আহমেদ বাবু, পরিচালনায় মিলন ভট্টাচার্য্য। অভিনয়ে আফরান নিশো, তানজিন তিশা, আরফান আহমেদ, মিলন ভট্টাচার্য্য, মিলি বাশার, ফখরুল বাসার মাসুম, তাবাসসুম মিথিলা প্রমুখ।

সন্ধ্যা ৭টা ১০ মিনিট থেকে আরও একটি সাত পর্বের ধারাবাহিক নাটক ‘ধামাকা অফার’ দেখানো হবে। নাটকটি রচনা ও পরিচালনায় মাসুদ সেজান। অভিনয়ে চঞ্চল চৌধুরী, নুসরাত ইমরোজ তিশা, ডা. এজাজুল ইসলাম, আব্দুল্লাহ রানা প্রমুখ।

সন্ধ্যা ৭টা ৫০ মিনিট থেকে শুরু হবে মোশাররফ উৎসব।

রাত ৮টা ৩৫ মিনিট থেকে একক নাটক ‘বিসিএস বক্কর’। রচনায় মিজানুর রহমান বেলাল। পরিচালনায় সকাল আহমেদ। অভিনয় করেছেন জাকিয়া বারী মম, চঞ্চল চৌধুরী, ফখরুল বাশার মাসুম, শিখা মৌ, শফিক খান দিলু প্রমুখ।

রাত ৯টা ৪০ মিনিট থেকে সাত পর্বের ধারাবাহিক নাটক ‘তালমিছরি? না হাওয়াই মিঠাই!’। রচনা ও পরিচালনায় সাগর জাহান। অভিনয়ে মোশাররফ করিম, নুসরাত ইমরোজ তিশা, রোবেনা রেজা জুঁই, আরফান আহমেদ, প্রাণ রায়, রিমু খন্দকার, আহসান কবির প্রমুখ।

রাত ১০টায় একক নাটক ‘আরেকটুক্ষণ বসো’। রচনা ও পরিচালনা ফরিদ উদ্দিন মোহাম্মদ। অভিনয়ে সাদিয়া ইসলাম মৌ, আফরান নিশো প্রমুখ।

রাত ১১টা ৫ মিনিট থেকে দেখানো হবে মাইন্ডশেয়ার নিবেদিত সাত পর্বের ধারাবাহিক নাটক ‘ডিম পাড়ে হাঁসে খায় বাগডাশে’। রচনায় রাজিবুল ইসলাম রাজিব। পরিচালনা সাইদুর রহমান রাসেল। অভিনয়ে জাহিদ হাসান, তানিয়া আহমেদ, সালাহউদ্দিন লাভলু, শবনম ফারিয়া, সাজু খাদেম,আরফান আহমেদ প্রমুখ।

রাত ১১টা ৩০ মিনিট থেকে শুরু হবে গ্রামীণফোন নিবেদিত সাত পর্বের ধারাবাহিক নাটক ‘চলো দিগন্তে’। রচনায় হাসনাত বিন মতিন ও আর বি প্রীতম। পরিচালনা করেছেন আর বি প্রীতম। অভিনয়ে ফারহান আহমেদ জোভান, মুমতাহিনা টয়া, মুশফিক ফারহান, শাওন, মৌরী সেলিম, চাষী আলম প্রমুখ।

এছাড়া ১১টা ৫০ মিনিট থেকে শুরু হবে টেলিফিল্ম। নাম ‘কাছে দূরে’। রচনা ও পরিচালনায় মহিদুল মহিম। অভিনয়ে জিয়াউল ফারুক অপূর্ব,মেহজাবিন চৌধুরী প্রমুখ।

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদের চতুর্থ দিন আরটিভিতে যা দেখবেন
X
Fresh