• ঢাকা সোমবার, ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬

ঈদে আজম খানের নাটক

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০১ জুন ২০১৯, ১৭:৩২ | আপডেট : ০২ জুন ২০১৯, ০৯:৪৩
আজম খান (ফাইল ছবি)
আসন্ন ঈদে বিভিন্ন চ্যানেলে প্রচারিত হবে আজম খান অভিনীত নয়টি নাটক। ২০১৫ সাল থেকে শখের বশে অভিনয় শুরু করেন তিনি। গত চার বছরে বেশ কিছু নাটকে অভিনয় করেছেন তিনি।

whirpool
গত বছরের মতো এবারও বেশ কয়েকটি ঈদের এক ঘণ্টার নাটক ও টেলিফিল্মে অভিনয় করেছেন আজম খান। বিভিন্ন টিভি চ্যানেলের ঈদ অনুষ্ঠানমালায় এই নাটক ও ধারাবাহিকগুলো প্রচারিত হবে।

আসন্ন ঈদে বিভিন্ন টিভি চ্যানেলে তার প্রচারিতব্য নাটক ও ধারাবাহিকগুলো হলো- চয়নিকা চৌধুরীর ‘সুইটজারল্যান্ড’, সরদার রোকনের ‘তুমি আমি’ (প্রেম পর্ব), ওসমান মিরাজের ‘ভিন্ন শহর’, মিজানুর রহমান আরিয়ানের ‘প্রতি বৃহস্পতিবার সন্ধ্যা সাতটা’, ‘মাহমুদুর রহমান হিমির ‘কেন’, এল আর সোহেলের ‘ম্যাজিক মজনু’, হাবিব শাকিলের ‘মাধবীলতা’, ‘রাইসুল তমালের ‘ভালবাসায় অভিমান থাকতে নেই’, এবং সকাল আহমেদের ধারাবাহিক ‘ঈদ বোনাস’।

আজম খানের জন্ম ১৯৬৩ সনের ২৫ আগস্ট বগুড়ায়। কৈশোর কেটেছে বগুড়া, ভোলা, বরিশাল, চট্টগ্রাম, সিলেট ও ঢাকায়।

১৯৮৮ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করে পেশাগত জীবন শুরু করেন প্রকাশনা, জনসংযোগ, তথ্য, বিপণন ও উন্নয়ন খাতে। বর্তমানে একটি শীর্ষস্থানীয় বেসরকারি ব্যাংকে কমিউনিকেশন বিভাগের প্রধান হিসেবে কাজ করছেন।

অভিনয়জীবন নিয়ে জানতে চাইলে আজম খান বলেন, শখ থেকে আমার অভিনয় শুরু হলেও এখন অভিনয় আমার দ্বিতীয় কাজে পরিণত হয়েছে। অভিনয়শিল্পী সংঘের সদস্য আমি। নিয়মিত কাজ করছি নাটক, টেলিফিল্ম, ধারাবাহিক, চলচ্চিত্র, মিউজিক ভিডিও ও বিজ্ঞাপনে।

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়