logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

আবারও খল-চরিত্রে ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৭ মে ২০১৯, ২০:৫১
বলিউডের সফল অভিনেত্রী ঐশ্বরিয়া রায়কে আবারও খল-চরিত্রে দেখা যাবে। মণি রত্নম পরিচালিত ছবিটি মূলত পিরিয়ড ড্রামা। যেটি তামিল উপন্যাস ‘পোন্নিয়্যান সেলভান’ অবলম্বনে নির্মাণ করা হবে।

ছবির অন্যতম চমক হলেন ঐশ্বরিয়া রায়। এতে তিনি খল-অভিনেত্রীর ভূমিকায় অভিনয় করবেন। এর আগে ‘ধুম ২’ ও ‘খাকি’ ছবিতে নেগেটিভ রোল-প্লে করেছেন তিনি।

নতুন এই ছবিতে ঐশ্বরিয়াকে পেরিয়া পাজুভেত্তারাইয়ারের স্ত্রী নন্দিনীর চরিত্রে দেখা যেতে পারে। উপন্যাসের গল্প অনুসারে, পাজুভেত্তারাইয়ার মূলত চোল বংশের কোষাধ্যাক্ষ ছিলেন। ছবিতে ঐশ্বরিয়ার চরিত্রটি রহস্যময়ী।

নন্দিনী ক্ষমতালোভী একজন নারী। চোল বংশের ক্ষমতা কুক্ষিগত করার নেশায় বুঁদ নন্দিনী সর্বদাই স্বামীকে ব্যবহার করতেন। চোল বংশের অপরাধের জন্য প্রতিশোধ নিতে চায় সে। কিভাবে চোল সাম্রাজ্যকে ধ্বংস করা যায়, সেই ছক কষতে থাকে। চলতি বছরের শেষদিকে ছবিটির শুটিং শুরু হবে।

সবশেষ পর্দায় ঐশ্বরিয়াকে শেষ দেখা গিয়েছিল ‘ফ্যানি খান’ ছবিতে। সেই ছবিতে তার উপস্থিতি মন কেড়েছিল ভক্তদের।

১৯৯৪ সালে বিশ্বসুন্দরী খেতাব অর্জন করেন ঐশ্বরিয়া। এর ৩ বছর পর তামিল সিনেমা ‘ইরুবর’ এর মাধ্যমে নায়িকা হিসেবে প্রথম আত্মপ্রকাশ করেন তিনি। প্রথমবার বাণিজ্যিক সাফল্য পান তামিল ‘জিন্স’ সিনেমার মাধ্যমে।

সঞ্জয়লীলা বানসালীর ‘হাম দিল দে চুকে সনম’র মাধ্যমে বলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করেন। এই সিনেমার জন্য ফিল্মফেয়ার শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার লাভ করেছিলেন তিনি। ২০০২ সালে মুক্তিপ্রাপ্ত ‘দেবদাস’ তার ক্যারিয়ারের অন্যতম সেরা কাজ।

হিন্দি, ইংরেজি, তামিল ও বাংলা চলচ্চিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

এম/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়