logo
  • ঢাকা বুধবার, ১৭ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬

বাংলা বলতে গিয়ে ঘাম ছুটলো বরুণ-আলিয়ার

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১১ এপ্রিল ২০১৯, ১১:৪৩

‘জলে চুন তাজা, তেলে চুল তাজা’, ‘পাখি পাকা পেঁপে খায়’ ইত্যাদি বাক্যগুলো দ্রুত উচ্চারণ করতে বাঙালিদের অনেকেই হিমশিম খায়। আর অবাঙালি হয়ে উচ্চারণ করতে গেলে কতটুকু বেগ পেতে হবে তা অনুমান করা যায়।

সম্প্রতি এই অবাঙালী হয়ে এই কাজটি করেছেন বলিউডের দুজন জনপ্রিয় তারকা আলিয়া ভাট ও বরুণ ধাওয়ান।

ইউটিউব চ্যানেল ‘দ্য বং গাই’- এর সঞ্চালক কিরণ আলিয়া ও বরুণ ধাওয়ানকে হাজির করেছিলেন তার চ্যানেলে। এই বলিউড তারকাদ্বয়ের আগামী সিনেমা ‘কলঙ্ক’র প্রচারে এসেছিলেন তারা।

আর সেখানে এই দুই তারকাকে দিয়ে জটিল বাংলা বাক্য বলানোর চেষ্টা করলেন সঞ্চালক কিরণ। আর এগুলি বলতে একপ্রকার কাল ঘাম ছুটল আলিয়া-বরুণের।

এখানেই অবশ্য শেষ নয়, আলিয়া ও বরুণকে দিয়ে মিঠুন চক্রবর্তীর মতো তারকাদের সিনেমার বাংলা ডায়ালগ বলানোর চেষ্টা করলেন কিরণ। পাল্টা সঞ্চালক কিরণকে দিয়ে তাদের ‘কলঙ্ক’ সিনেমার হিন্দি ডায়ালগ বাংলায় বলালেন আলিয়া-বরুণ। শো-তে সঞ্চালক কিরণের হাতে টেপ বেঁধে আটকে রেখে মজাও করলেন বরুণ।

উল্লেখ্য, করণ জোহরের ‘কলঙ্ক’ সিনেমাটি তৈরি হয়েছে ১৯৪০ সালে অবিভক্ত ভারত-পাকিস্তানের পটভূমিতে। যেখানে দেব (আদিত্য রায় কাপুর) এর দ্বিতীয়া স্ত্রীর ভূমিকায় দেখা যাবে রূপকে (আলিয়া)। সিনেমাতে রূপকে জাফর (বরুণ ধাওয়ান) এর সঙ্গে পরকীয়াতে জড়িয়ে পড়তে দেখা যাবে। ছবিতে গুরুত্ব ভূমিকায় দেখা যাবে সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিতকে। ১৭ এপ্রিল সিনেমাটি মুক্তি পাবে।

 

জিএ/এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়