• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

নতুন বছরে বলিউডে পা রাখবেন যে স্টারকিডরা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০১ জানুয়ারি ২০২৪, ১১:১৩
নতুন বছরে বলিউডে পা রাখবেন যে স্টারকিডরা
নতুন বছরে বলিউডে পা রাখবেন যে স্টারকিডরা

বর্তমানে নতুন বছরের উন্মাদনায় ভাসছে সবাই। নানান ধরনের আতশবাজি আর ফানুস উড়িয়ে নতুন বছরকে স্বাগত জানিয়েছেন। তবে বলিউডে নতুন বছরের পাশাপাশি নতুন কিছু মুখেরও আগমন ঘটতে যাচ্ছে। প্রতি বছরই কেউ অভিনয়শিল্পী আবার কেউবা পরিচালক হিসবে পা রাখেন বলিউডে।

তাদের অনেকে নিজ গুণে জ্বলে উঠে নিজের প্রতিভাকে ছড়িয়ে দেন সবার মাঝে। আবার অনেকে হারিয়েও যান। এবারও তার ব্যতিক্রম নয়। ২০২৪ সালেই খুব শিগগিরই বেশ কয়েকজন স্টারকিডকে দেখা যাবে রুপালি পর্দায়।

ইব্রাহিম আলী খান

বলিউড অভিনেতা সাইফ আলী খান ও অমৃতা দম্পতির পুত্র ইব্রাহিম আলী খান। নতুন বছরেই অভিনেতা হিসেবে বলিউডে অভিষেক হতে যাচ্ছে এই স্টারকিডের। ধর্মা প্রোডাকশনের ব্যানারে নির্মিতব্য একটি সিনেমা দিয়েই রুপালি পর্দায় দেখা যাবে ইব্রাহিমকে। যদিও এখন পর্যন্ত নাম চূড়ান্ত হয়নি সিনেমাটির। তবে আপাতত নাম রাখা হয়েছে ‘সারজামিন’। এটি নির্মাণ করছেন বোমান ইরানির পুত্র কায়োজ ইব্রাহিম। সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে কাজলও অভিনয় করবেনঅবলে জানা গেছে। চলতি বছর মুক্তির কথা রয়েছে সিনেমাটি।

শানায়া কাপুর

বাবার নাম সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া কাপুর। তার আরও বেশ কয়েকটি পরিচয় রয়েছে— শানায়া অনিল কাপুরের ভাতিজি এবং সোনম কাপুর ও অর্জুন কাপুরের বোন।। নতুন বছরেই বলিউডে পা রাখতে যাচ্ছেন শানায়া। পরিচালক-প্রযোজক করণ জোহরের প্রযোজনা প্রতিষ্ঠানের হাত ধরে রুপালি পর্দায় অভিষেক হতে যাচ্ছে তার। শানায়া অভিনীত সিনেমা ‘দেধাদক’ মুক্তি পাবে চলতি বছর। এছাড়া মালায়ালাম ভাষার ‘ভ্রুষবা’ সিনেমাতেও অভিনয় করছেন শানায়া। নতুন বছরে এই সিনেমাটিও মুক্তির কথা রয়েছে।

আমান দেবগন

জনপ্রিয় বলিউড অভিনেতা অজয় দেবগনের ভাইয়ের ছেলে আমান দেবগন। অজয়ের সঙ্গে মাঝে মাঝে একফ্রেমে দেখা যায় তাকে। এবার বলিউডে পা রাখতে যাচ্ছেন তিনি। নাম ঠিক না হওয়া একটি সিনেমায় রাভিনার মেয়ে রাশার বিপরীতে অভিনয় করছেন আমান। অভিষেক কাপুরের নির্মিতব্য এই সিনেমটি চলতি বছরের ফেব্রুয়ারিতে মুক্তির কথা রয়েছে।

রাশা থাদানি

বলিউড অভিনেত্রী রাভিনা ট্যান্ডন। পদ্মশ্রী জয়ী রাভিনার কন্যা রাশা থাদানিও বলিউডে পা রাখতে যাচ্ছেন। নাম ঠিক না হওয়া একটি সিনেমায় অভিনয় করছেন রাশা। এটি নির্মাণ করছেন অভিষেক কাপুর। চলতি বছরের ফেব্রুয়ারিতে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

আহান পাণ্ডে

বলিউড অভিনেতা চাঙ্কি পাণ্ডের ভাই চিক্কি পাণ্ডের ছেলে আহান পাণ্ডেকে দেখা যাবে রুপালি পর্দায়। যশরাজ ফিল্মসের তত্ত্ববধায়নে প্রশিক্ষণও নিয়েছেন তিনি। চলতি বছরে আহানের বড় পর্দায় পা রাখার কথা।

পাশমিনা রোশান

রাজেশ রোশানের কন্যা ও হৃতিক রোশানের চাচাতো বোন পাশমিনা রোশান ‘ইশক ভিশক’র রিমেক সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হতে যাচ্ছে তার। রিমেক সিনেমাটির নাম ‘ইশক ভিশক রিবাউন্ড’। পাশমিনা ছাড়াও এই সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন রোহিত সরাফ, জিবরান খান, নায়লা গ্রেওয়াল। চলতি বছরে মুক্তি পাবে এই সিনেমা।

সূত্র: ইন্ডিয়া টুডে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh