• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বাগদান সারলেন নায়িকা তমা মির্জা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ মার্চ ২০১৯, ১৩:৪৬

শোবিজ তারকাদের প্রেম, বিয়ে নিয়ে গুঞ্জন নতুন কিছু নয়। হয়তো কোনও ঝড়ের মতো তাদের জীবনে প্রেম আসে। সেখান থেকে কিছু প্রেম স্থায়ী হয়। আবার কিছু প্রেম নিমিষেই হারিয়ে যায়। তবে প্রতিটি ক্ষেত্রেই প্রেম ও বিয়ের কথা গোপন রাখতেই বেশি তৎপর দেখা যায় নায়িকাদের। সেই তালিকায় বাদ নেই নায়করাও।

অনেকেই তো বিয়ে করে গোপনে সংসারও করছেন। কেউ আবার বাবা-মাও হয়েছেন। কিন্তু স্বীকার করেন না। যদি ক্যারিয়ারে ক্ষতি হয়ে যায়। কিন্তু তারা কেউই হয়তো পেছন ফিরে তাকিয়ে দেখে না বাংলাদেশের অনেক সুপারস্টারই ক্যারিয়ার শুরুর আগেই বিয়ে করেছেন। কেউবা চলচ্চিত্রে অভিনয় শুরুর পর পরই বিয়ে করেছেন। সেই তালিকায় নায়করাজ রাজ্জাক, সালমান শাহসহ অনেকের নামই চলে আসে।
---------------------------------------
আরো পড়ুন : ‘ল্যায়লা’ আঁখি আলমগীর
---------------------------------------

২০১৭ সালের শেষদিকে আরটিভি অনলাইনকে দেয়া এক সাক্ষাৎকারে ঢাকাই ছবির আলোচিত নায়িকা তমা মির্জা বলেছিলেন, দুই বছর পর বিয়ে করবেন তিনি। আর সবাইকে জানিয়েই বিয়ে করবেন। গতকাল রোববার জানা গেল, শনিবার (৯ মার্চ) বাগদান করেছেন এই নায়িকা।

তমা জানিয়েছেন, হবু বরের নাম হিশাম চিশতী। পারিবারিকভাবে তাদের বাগদান হয়েছে। হিশাম কানাডায় আবাসন ব্যবসা ও রাজনীতির সঙ্গে যুক্ত। সে ঢাকার ছেলে।

চলতি বছরের যেকোনো সময় তাদের বিয়ের অনুষ্ঠান হবে বলে জানা গেছে।

শাহীন সুমন পরিচালিত ‘মনে বড় কষ্ট’ছবিতে পার্শ্বনায়িকা হিসেবে অভিনয়ের মাধ্যমে ঢাকাই ছবিতে ক্যারিয়ার শুরু করেন তমা মির্জা। ক্যারিয়ারে বলো না তুমি আমার, মানিক রতন দুই ভাই, ইভটিজিং, নদীজন, গেইম রিটার্নস, অহংকার, চল পালাইসহ বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন।

এম/জেবি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জানি না শেষ পর্যন্ত কি হয় : তমা মির্জা
X
Fresh