• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মৃত্যুবার্ষিকীতে শ্রীদেবীর শাড়ি নিলামে কেন?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৩১

২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি বলিউড অভিনেত্রী শ্রীদেবীর অকাল প্রয়াণে স্তব্ধ হয়েছিল পুরো ভারতবর্ষ। বলিউডের ইতিহাসে এটি ছিল অন্যতম একটি কালো অধ্যায়। তিথি অনুযায়ী শ্রীদেবীর প্রথম মৃত্যুবার্ষিকী পালন করেছে তার পরিবার। আর এই দিনে শ্রীদেবীর কল্যাণে মহৎ উদ্যোগের ঘোষণা দিয়েছেন তার স্বামী বনি কাপুর।

শ্রীদেবীর শাড়ি নিলামে তুলেছেন তিনি। বিক্রিত অর্থ মানবকল্যাণে ব্যয় হবে। নিলামে শাড়ি বিক্রি করে মোট যে টাকা আয় হবে। তা একটি দাতব্য প্রতিষ্ঠানকে দেয়া হবে। এরপর নারী, শিশু, সুবিধাবঞ্চিত ও বয়স্কদের সুবিধা দিতে এই অর্থ ব্যয় হবে।

মৃত্যুবার্ষিকীতে চেন্নাইয়ে শ্রীদেবীর বাড়িতে এক বিশেষ পুজোর আয়োজন করেছিলেন বলি কাপুর। সে সময় এ ঘোষণা দেন তিনি। ইতোমধ্যে শ্রীদেবীর একটি কোটা শাড়ির দাম ৪০ হাজার থেকে শুরু হয়ে ১ লাখ ২৫ হাজার টাকা পর্যন্ত উঠেছে।

গেল বছর পারিবারিক বিয়ের অনুষ্ঠানে যেয়ে দুবাইয়ের একটি হোটেলে মারা গিয়েছিলেন শ্রীদেবী। তার দুই মেয়ে জাহ্নবী কাপুর ও খুশি কাপুর মাকে হারিয়ে শোকে স্তব্ধ হয়েছিল। তবে পরিবারের এখন স্বাভাবিকতা ফিরে এসেছে। বনি কাপুরের প্রথম স্ত্রী মোনা কাপুরের দুই সন্তান অর্জুন কাপুর ও অংশুলা কাপুরের সঙ্গে জাহ্নবী ও খুশির এখন বেশ ভালো সম্পর্ক। পারিবারিক যোগাযোগের জন্য বাবাকে নিয়ে নিজেরা একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ খুলেছেন।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের ১১তম মৃত্যুবার্ষিকী আজ
কাসেম সোলায়মানির মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে বিস্ফোরণ, নিহত বেড়ে ১০৩
কাসেম সোলায়মানির মৃত্যুবার্ষিকী অনুষ্ঠানে বিস্ফোরণ, নিহত বেড়ে ৭৩
X
Fresh