• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ব্রেকআপ নিয়ে মুখ খুললেন দীপিকার সাবেক দুই প্রেমিক

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ ফেব্রুয়ারি ২০১৯, ২০:০২
ছবি সংগৃহীত

গেলো বছরের ১৪ নভেম্বর রণবীর সিংকে বিয়ে করেছেন দীপিকা পাড়ুকোন। বিয়ের পর থেকে দীপিকাকে নিয়ে চলছে একের পর এক আলোচনা-সমালোচনা। ইতোমধ্যে গণমাধ্যমে মুখ খুলেছেন দীপিকার সাবেক দুই প্রেমিক। দীপিকার সঙ্গে কেনও ব্রেকআপ হয়েছিল সে বিষয়ে খোলামেলা কথা বলেছেন তারা।

গেল মাসে প্রথমে মুখ খুলেছিলেন দীপিকার ক্যারিয়ারের প্রথম দিকের প্রেমিক নীহার পাণ্ডে। ‘দ্য কপিল শর্মা শো’-তে অতিথি হিসেবে এসেছিলেন নীহার। তিনি এখনও নিজেকে দীপিকার প্রেমিক হিসেবে দেখেন বলে জানান। দীপিকার সাবেক প্রেমিক শুনতে নারাজ বলে ইচ্ছে প্রকাশ করেন। বেশ ক্ষোভ নিয়ে নীহার জানান, তিনি দীপিকার প্রেমিক ছিলেন। তবে তার নিজস্ব একটি পরিচয় আছে।

বলিউডের অভিষেকের আগে বেঙ্গালোর থেকে মুম্বাইয়ে আসেন নিহার-দীপিকা। মুম্বাইয়ে নিজেদের প্রতিষ্ঠা করার সংগ্রামের মুহূর্তগুলোতে দুজনে একসঙ্গে থাকতেন তারা। সেসময় একত্রে একটি মিউজিক ভিডিওতেও কাজ করেছিলেন। প্রথম সারির তারকা বনে যাওয়ার পর দীপিকার সঙ্গে ব্রেকআপ হয় নিহারের। চলতি মাসে সঙ্গীতশিল্পী নীতি মোহনকে বিয়ে করছেন নীহার পাণ্ডে। এক বছরের প্রেমের মাধ্যমে তাদের পরিণয় হয়।

অন্যদিকে, সম্প্রতি ভারতীয় গণমাধ্যমের সামনে ব্রেকআপ নিয়ে মুখ খুলেছেন দীপিকার আরেক সাবেক প্রেমিক ও ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং। যুবরাজ বলেন, মুম্বাইতে পরিচিত বন্ধুর মাধ্যমে দীপিকার পরিচয় হয়েছিল। আমরা একে অপরকে পছন্দ করতাম। নিজেদের সম্পর্কে আরও বেশি করে জানতে চাইতাম। তবে খুব বেশি সময় দিতে পারতাম না কেউই। সময়ের সঙ্গে সঙ্গে দীপিকা সম্পর্ক থেকে বেরিয়ে গিয়েছিল, আর আমিও। কেউ যদি সম্পর্কে না থাকতে চায়, তখন অন্য আরেকজনের কিছু করার থাকে না। আমি কাউকে দোষ দিচ্ছি না।’

মূলত ২০০৭ সালে টি-২০ বিশ্বকাপের সময় দীপিকা-যুবরাজের আলাপ হয়েছিল। তারপর দুজন কিছুদিন ডেট করেছিলেন বলে জানা যায়। তবে সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। যদিও ব্রেকআপের পর দীপিকার আগে বিয়ে করেন যুবরাজ।

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ে-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন শিমুল
ডিভোর্স নিয়ে মুখ খুললেন ঐশী
বিয়ে ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়া
বিয়ে-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়া আহসান
X
Fresh