• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আজ রাতে ‘পরিবর্তন’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ ডিসেম্বর ২০১৮, ১৩:৫৭

বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’ এর ৩০তম পর্ব প্রচার হবে আজ বুধবার (১৯ ডিসেম্বর) রাত ৮টার বাংলা সংবাদের পর।

২০১৮ সালের শেষে অনুষ্ঠানটি সাজানো হয়েছে মোট ১৭টি পরিবেশনা দিয়ে। বিজয়ের মাস হওয়াতে বিভিন্ন সেগমেন্টে মুক্তিযুদ্ধ, মুক্তিযোদ্ধা, দেশাত্মবোধ ও ত্রিশ বিষয়ক কথা বার্তা প্রাধান্য পেয়েছে।

পরিবর্তনের এবারের পর্বের জন্য তৈরি করা হয়েছে ৩টি নতুন গান। গীতিকবি এ মিজান এর কথায় সুজন আরিফ এর সুর ও সংগীত পরিচালনায় একটি গান গাইবেন এ প্রজন্মেরসংগীত শিল্পী প্রিয়াংকা বিশ্বাস।

গীতিকবি দেলোয়ার আরজুদা শরফ এর কথায় প্লাবন কোরেশীর সুরে জাহিদ বাশার পংকজ এর সংগীত পরিচালনায় আরেকটি গান গাইবেন জনপ্রিয় সংগীতশিল্পী লালনকন্যা বিউটি।

প্রিয় মাতৃভূমি বাংলাদেশ এবং দেশের উন্নয়নের অগ্রযাত্রা নিয়ে গীতিকার জাহিদ আকবরের লেখা ও সুরকার সংগীত শিল্পী সুজন আরিফ এর সুর ও সংগীতে একটি দেশাত্মবোধক গান গাইবেন এই প্রজন্মের ৬ জন সংগীত শিল্পী হৈমন্তী, অপু আমান, উপমা, ইমরান খন্দকার, সেনিজ ও মেজবাহ বাপ্পি।

এছাড়া পরিবর্তন-এর নিয়মিত আয়োজন থাকছে। সাহরিয়ার মোহাম্মদ হাসানের প্রযোজনায় পরিবর্তনের পরিকল্পনা গ্রন্থনা উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ।

এম/এসআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জলবায়ু পরিবর্তনের প্রধান শিকার এশিয়া: জাতিসংঘ
তীব্র গরমে বছরে ১৯ হাজার শ্রমিকের মৃত্যু
জলবায়ু পরিবর্তনে ঝুঁকিপূর্ণ দেশগুলোর মধ্যে বাংলাদেশ অন্যতম : শেখ হাসিনা  
জার্সি পরিবর্তনের দিনে তীরে এসে তরী ডুবলো বেঙ্গালুরুর, টানা সপ্তম হার
X
Fresh