• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ভালোবাসার মানুষকেই বিয়ে করছেন সিয়াম

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ ডিসেম্বর ২০১৮, ১৬:৫৫

ছোট ও বড় পর্দার জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ বিয়ে করছেন। ছোট পর্দায় অসংখ্য দর্শকপ্রিয় নাটক উপহার দিয়েছেন তিনি।

এরপর বড় পর্দায় তার অভিনীত ‘পোড়ামন ২’ এবং ‘দহন’ ছবিটি প্রশংসিত হয়। দুই ছবির মাধ্যমেই চলচ্চিত্রে তিনি যে লম্বা রেসের ঘোড়া তার আভাস দিয়েছেন।

এদিকে শুক্রবার সন্ধ্যায় (১৪ ডিসেম্বর) হঠাৎ করেই দীর্ঘদিনের প্রেমিকা অবন্তীর সঙ্গে গায়ে হলুদ অনুষ্ঠিত হয় এই নায়কের। জানা গেছে, চলতি সপ্তাহেই হবে আকদ। আর সিয়াম-অবন্তীর বিয়ে হবে আগামী বছরের শুভ কোনোদিনে।

সিয়াম বলেছেন, একদম ঘরোয়াভাবে হলুদ অনুষ্ঠান করেছি। অবন্তী আমার অনেক দিনের পরিচিতা ও প্রিয় মানুষ। তাকে জীবনসঙ্গী হিসেবে পাওয়াটা আমার জন্য অনেক আনন্দের।

আগামী বছরের ৮ ফেব্রুয়ারি সিয়াম অভিনীত ‘ফাগুন হাওয়ায়’ ছবিটি মুক্তি পাবে। পরিচালনা করেছেন জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা তৌকির আহমেদ। ছবিতে বায়ান্নর ভাষা আন্দোলনের একজন কর্মীর ভূমিকায় অভিনয় করছেন সিয়াম। তার বিপরীতে রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

উল্লেখ্য, নির্মাতা রেদওয়ান রনির পরিচালয়ায় ‘ভালোবাসা ১০১’ নাটকে অভিনয়ের মাধ্যমে আলোচনায় আসেন সিয়াম। তিনি সিটিসেল, রবি, এয়ারটেল, নেসলে, প্রাণ ছাড়াও অসংখ্য বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন। যুক্তরাজ্যে নর্থাম্ব্রিয়া বিশ্ববিদ্যালয়ে থেকে ব্যারিস্টার ডিগ্রি অর্জন করেন সিয়াম।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপি দাসত্ব করে ক্ষমতা পাওয়ার জন্য : ওবায়দুল কাদের
শুভর সেঞ্চুরিতে রূপগঞ্জ টাইগার্সের সহজ জয়
শাহ আমানতে ৯০ হাজার ইউএই দিরহামসহ যাত্রী আটক
লিভারপুলের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
X
Fresh