• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আমজাদ হোসেনের মৃত্যুতে ফেসবুক যেন ‘শোক বই’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৪ ডিসেম্বর ২০১৮, ২১:১১

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চলচ্চিত্র নির্মাতা আমজাদ হোসেন আর নেই। শুক্রবার (১৪ আগস্ট) ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মারা যান তিনি। তার মৃত্যুতে চলচ্চিত্র অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

তাৎক্ষণিকভাবে পাওয়া তারকা ও নির্মাতাদের ফেসবুক পোস্ট পাঠকদের জন্য তুলে ধরা হলো। নায়ক ফেরদৌস লিখেছেন, আপনাকে আমরা কোনোদিনই ভুলবো না। আপনার স্মৃতি আমাদের সাথে থাকবে। চিরদিন হৃদয়ে থাকবে। ওপারে ভালো থাকবেন।

অভিনেতা রওনক হাসান লিখেছেন, বরেণ্য চলচ্চিত্রকার, আমাদের সকলের প্রিয় ও শ্রদ্ধার শিল্পী আমজাদ হোসেন এর প্রয়াণে আমরা গভীরভাবে মর্মাহত। আমরা তার আত্মার শান্তি কামনা করছি ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

শাকিব খান তার ভেরিফাইড ফেসবুক পেজে লিখেছেন, দেশবরেণ্য চলচ্চিত্র নির্মাতা আমজাদ হোসেন আর বেঁচে নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) তার চলে যাওয়ায় চলচ্চিত্রে অপূরণীয় ক্ষতি হয়ে গেল। গুণী এই মানুষটির মৃত্যুতে জানাই গভীর শোক। ওপারে ভালো থাকবেন প্রিয় আমজাদ হোসেন।

সাইমন সাদিক লিখেছেন, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সম্মানিত প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, বিশিষ্ট চলচ্চিত্র ব্যক্তিত্ব আমজাদ হোসেন আজ বেলা ২টা ৫৭ মিনিটে থাইল্যান্ডে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্নালিলাহে...রাজিউন।

নির্মাতা সৈকত নাসির লিখেছেন, একজন আমজাদ হোসেন বাংলা সিনেমার সোনালী ইতিহাস। বিদায় লিজেন্ড। আপনার কর্ম যুগে যুগে আমাদের উৎসাহ যোগাবে। ভালো থাকবেন।

চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান লিখেছেন, আমার জন্মদিনে শুভেচ্ছা জানাতে এসেছিলেন আপনি। আর আজ আপনাকে দিতে হলো চিরবিদায়। চলচ্চিত্র হারালো এক অভিভাবককে। আমাকে বলেছিলেন একটা পারফিউম এনে দিতে, হুগো বস, যেটা আপনার অনেক পছন্দের। কিন্তু সময়ের অভাবে সেটা আপনাকে দিতে পারলাম না। আমার কাছে রেখে দিব দেখা হবে ওপারে। ভালো থাকবেন প্রিয় অভিভাবক আমজাদ হোসেন।

বিজ্ঞাপন নির্মাতা ও চলচ্চিত্র পরিচালক অমিতাভ রেজা লিখেছেন, গোলাপীকে নিয়ে ট্রেনে করে চলে গেলেন আমজাদ ভাই।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাপের কামড়ে প্রাণ গেল প্রবাসী যুবকের 
টিকিটের সঙ্গে বিরিয়ানি ফ্রি, সেই হলে যাচ্ছেন আদর-পূজা
০ রানে ৭ উইকেট, অভিষেকেই বিশ্বরেকর্ড রোহমালিয়ার
কালিয়াকৈরে ইসতিসকার নামাজ আদায়
X
Fresh