• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সুস্মিতার জন্মদিনে প্রেমিকের উপহার

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৯ নভেম্বর ২০১৮, ২১:১৬
ছবি: সংগৃহীত

প্রেম করছেন সুস্মিতা সেন। এই বিষয়টি অনেক আগেই স্বীকার করে নিয়েছেন, তবে বিয়ে কবে করবেন সেটা জানাননি। মডেল রহমান শালের সঙ্গে তিনি প্রেম করছেন। নিজেই সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছেন।

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের জন্মদিন ১৯ নভেম্বর। বিশেষ এই দিনটা প্রেমিক রহমানের সঙ্গেই উদযাপন করছেন তিনি। এদিকে রহমানও অভিনব কায়দায় শুভেচ্ছা জানালেন প্রেমিকাকে।

সোশ্যাল মিডিয়ায় সুস্মিতার সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেছেন রহমান। যেখানে সুস্মিতা তার বুকে মাথা রেখেছেন। তিনি লিখেছেন, ‘দেখুন, আজ কার জন্মদিন। হ্যাপি বার্থ ডে মাই জান। তোমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিন। সুন্দর কাটুক। আশা করি গোটা বছরটা ভালো কাটবে। ভালবাসি।’

সুস্মিতার বয়স এখন ৪২। আর রহমানের ২৭। মুম্বাইয়ে মডেল হিসেবে রহমান নবাগত হলেও সুস্মিতার ক্যারিয়ার দুই যুগেরও বেশি সময়ের। বলিউডে পা রাখার জন্য বহু দিন ধরেই নাকি চেষ্টা করে যাচ্ছেন রহমান। অন্যদিকে সুস্মিতা বলিউডের প্রতিষ্ঠিত নায়িকা।

সুস্মিতা সেন এর আগে রণদীপ হুডা, বিক্রম ভাটের সঙ্গে প্রেম করেছেন। সুস্মিতার প্রেমিকের তালিকায় ব্যবসায়ী, মডেলসহ ১০জনের নাম বিভিন্ন সময় ভারতীয় গণমাধ্যমে প্রকাশ হয়েছে। সুস্মিতার সবশেষ প্রেমিক রহমান।

পিআর/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জন্মদিনে ভক্তদের যেভাবে চমক দিলেন আল্লু অর্জুন 
বিয়ের প্রস্তুতি নিচ্ছেন সুস্মিতা সেন
জন্মদিনেই ডুবে মারা গেল মেহেরুন
সঙ্গীতশিল্পী সনজীদা খাতুনের ৯১তম জন্মদিন আজ
X
Fresh