• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

দীপিকার বিয়ের লেহেঙ্গার দাম কত?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৮ নভেম্বর ২০১৮, ১২:৫৩
ছবি: সংগৃহীত

বলিউড তারকা দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং এখন স্বামী-স্ত্রী। ইতালির লেক কেমোতে এই জুটি সম্প্রতি বিয়ের পর্বটি সেরে নিয়েছেন। সেখানে দুই দিন দুই রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। কঙ্কনি ও সিন্ধি রীতিতে বিয়ে হয় এই জুটির।

কঙ্কনি রীতিতে বিয়ের দিন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা শাড়ি এবং সিন্ধি রীতিতে বিয়ের দিন সব্যসাচীরই ডিজাইন করা ট্র্যাডিশনাল লেহেঙ্গা পরেছিলেন দীপিকা।

বিয়েতে দীপিকার লেহেঙ্গা সবার নজর কেড়েছে। বিশেষ করে লাল লেহেঙ্গার ওপর সোনালি এমব্রয়ডরি কাজগুলো দেখে অনেকেরই চোখ আটকে গেছে।

ভারতীয় গণমাধ্যমের খবরে জানা গেছে, দীপিকা বিয়েতে যে লেহেঙ্গাটি গায়ে জড়িয়েছিলেন তার দাম ৮.৯৫ লাখ রূপি। এই দাম শুনে যারা চমকে গেলেন তাদের জন্য আরও কিছু তথ্য জানিয়েছে দেশটির গণমাধ্যম।

বিয়েতে দীপিকা যে গয়না কিনেছিলেন তার দাম ১ কোটি রুপি। মঙ্গলসূত্রের দাম ২০ লাখ। দীপিকাকে বাগদানের সময় রণবীর যে আংটি দিয়েছেন, তার দাম ২ কোটির বেশি।

উল্লেখ্য গত ১৪ ও ১৫ নভেম্বর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন রণবীর-দীপিকা। চলতি মাসেই তাদের দুটি বিবাহোত্তর সংবর্ধনা আয়োজন রয়েছে। প্রথমটি ২১ নভেম্বর বেঙ্গালুরুতে পরিবার ও বন্ধুদের নিয়ে এবং পরেরটি ২৫ নভেম্বর মুম্বাইতে বলিউডের স্বজনদের জন্য।

পিআর/এসআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নগ্ন পুরুষদের নিয়ে বিদ্যা বালানের মন্তব্য
রণবীর-দীপিকার ঘরে আসছে নতুন অতিথি
এ কী হাল দীপিকার!
সন্তানের নাম ঠিক করলেন রণবীর-দীপিকা
X
Fresh