• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

যে কারণে এক হলেন শাকিব-অপু

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ নভেম্বর ২০১৮, ১৬:৩৬
ফাইল ছবি

শাকিব খান ও অপু বিশ্বাস এখন দু’মেরুতে বসবাস করছেন। ডিভোর্সের আগে থেকেই আলাদা বসবাস করছিলেন তারা। কিন্তু একমাত্র সন্তান জয়ের ব্যাপারে শাকিব-অপু খুবই সচেতন। মূলত মায়ের কাছেই থাকে ছোট্ট জয়। তবে বাবা শাকিবও নিয়মিতভাবেই সন্তানের খোঁজ খবর নিচ্ছেন।

দুজনেই চান সন্তানের উজ্জ্বল ভবিষ্যৎ। তাইতো সন্তানের স্বাভাবিক জীবন উপহার দেয়ার জন্য সময় সুযোগ মতো দেখা করেন শাকিব-অপু। তেমনি কদিন আগে রাজধানীর একটি স্বনামধন্য স্কুলে জয়কে ভর্তি করাতে গিয়েছিলেন তারা। জয়ের এই স্কুলটি মা-বাবা দুজনেই খুব পছন্দ করেছেন।

স্কুল কর্তৃপক্ষ জয়ের ভর্তির সব আনুষ্ঠানিকতা সম্পন্ন করে। কিন্তু এই স্কুলে জয়কে ভর্তি হতে হলে আরও কয়েকমাস অপেক্ষা করতে হবে। কারণ ৩ বছর না হলে স্কুলে ভর্তি হতে পারবে না জয়।

এ সময় শাকিবের সঙ্গে বেশ খানিকটা সময় কাটায় জয়। যা দেখে মা অপু বিশ্বাসও বেশ আনন্দিত ছিলেন। কয়েক মাস পরই ওই স্কুলে সন্তানকে ভর্তি করাবেন বলে জানা গেছে।

এদিকে গত ৮ নভেম্বর এফডিসিতে সহকারি চলচ্চিত্র পরিচালক সমিতির সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন শাকিব খান! সেখানে ঘটনাটির ভিডিওধারণ ও ছবি তুলছিলেন দুই গণমাধ্যমকর্মী।

শাকিব খান তাদের পেশাগত কাজে বাধা দিয়েছেন এবং মোবাইল ফোন কেড়ে নিয়ে ফাইল মুছে দেন বলে অভিযোগ করেছেন তারা। বিষয়টি নিয়ে বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির, চলচ্চিত্র শিল্পী সমিতি ও পরিচালক সমিতির কাছে লিখিত অভিযোগ করেছেন ভুক্তভুগি সাংবাদিক। এই ঘটনার এখনও কোনও সুরাহা হয়নি বলে জানা গেছে।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইডেনে রান উৎসব, রেকর্ডে ঠাসা ম্যাচে পাঞ্জাবের বিশ্বরেকর্ড
গুচ্ছের ভর্তি পরীক্ষা শুরু আজ, কেন্দ্রে থাকবে পানি ও চিকিৎসা ব্যবস্থা
ভারতে ভোট দিতে গিয়ে হিটস্ট্রোকে ৫ জনের মৃত্যু
প্রচারে বাধা: কাজীপুর উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে শোকজ
X
Fresh