• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বিয়ের খবরে চটেছেন মালাইকা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৩ নভেম্বর ২০১৮, ১৭:১৩
ছবি: সংগৃহীত

বলিউড পাড়ায় বিয়ের ধুম লেগেছে। আগামী ১৪ নভেম্বর রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন বসছেন বিয়ের পিঁড়িতে। এরপর ২ ডিসেম্বর মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন প্রিয়াঙ্কা চোপড়া।

এই আলোচনার মাঝেই শোনা গিয়েছিল মালাইকা অরোরা ও অর্জুন কাপুর বিয়ে করবেন ২০১৯ সালের শুরুর দিকে। যদিও বিষয়টি নিয়ে প্রকাশ্যে তেমন কোনো কথা বলেননি মালাইকা। এবার তিনি মুখ খুললেন।

মালাইকা জানান, অর্জুন তার ভাল বন্ধু। আর বন্ধুত্ব থাকলেই তাকে অন্য মাত্রায় নিয়ে যেতে হবে সব সময়, এমন কোনও কথা নেই। অর্জুন কাপুরের সঙ্গে তার বন্ধুত্বকে এক একজন এক একরকমভাবে নিচ্ছেন।

এছাড়া ব্যক্তিগত বিষয় নিয়ে জনসম্মুখে কথা বলতে পছন্দ করেন না মালাইকা। তিনি বলেন, ব্যক্তিগত বিষয় নিয়ে এভাবে আলোচনা করার কোনো মানে দেখি না।

তবে অর্জুন কাপুরের সঙ্গে বিভিন্ন জায়গায় একসঙ্গে নিয়মিতই দেখা যাচ্ছে মালাইকাকে। এরপরই মূলত তাদের প্রেমের বিষয়টি নিয়ে সংবাদ প্রকাশ হতে থাকে ভারতীয় সংবাদ মাধ্যমে।

সম্প্রতি মালাইকার জন্মদিনে বিদেশে হাজির হন অর্জুন কাপুর। এরপর তাদের সম্পর্ক নিয়ে আলোচনা আরও ছড়ায়। তবে বিয়ে নিয়ে অর্জুন-মালাইকা সরাসরি কোনো মন্তব্য করেননি।

পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরবাজের সঙ্গে ডিভোর্সের কারণ জানালেন মালাইকা
ফিল্মফেয়ার পুরস্কার দিয়ে বাথরুমের হাতল বানিয়েছেন নাসিরুদ্দিন শাহ
মালাইকার সঙ্গে আরবাজের এমন আচরণে হতবাক নেটিজেনরা
X
Fresh