• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

কে হবেন বাংলাদেশের সেরা সুন্দরী?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ সেপ্টেম্বর ২০১৮, ১২:৩০
ছবি: সংগৃহীত

রাজধানীর বসুন্ধরা কনভেনশন সিটির রাজদর্শন হলে আজ রোববার অনুষ্ঠিত হবে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এর গ্র্যান্ড ফাইনাল। সেরা ১০ সুন্দরীর মাঝ থেকে নির্বাচিত করা হবে এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ।

এবার চূড়ান্ত পর্যায়ে উত্তীর্ণ ১০ প্রতিযোগী হচ্ছেন নিশাত নাওয়ার সালওয়া, মনজিরা বাশার, ইশরাত জাহান সাবরিন, স্মিতা টুম্পা বাড়ৈ, আফরিন সুলতানা লাবণী, সুমনা নাথ অনন্যা, নাজিবা বুশরা, জান্নাতুল মাওয়া, শিরীন শিলা ও জান্নাতুল ফেরদৌস ঐশী।

এবারের আসরে মূল বিচারকের দায়িত্ব পালন করছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী শুভ্রদেব, মডেল ও অভিনেত্রী তারিন, মডেল ও অভিনেতা খালেদ সুজন, মডেল ইমি, ব্যারিস্টার ফারাবী।

ফাইনালের আইকন বিচারক হিসেবে থাকছেন মাইলস ব্যান্ডের শাফিন আহমেদ, হামিন আহমেদ ও আনিসুল ইসলাম হিরু।

অন্তর শোবিজের আয়োজনে গুলশান ২ এর নবনির্মিত পাঁচ তারকা হোটেল রয়্যাল প্যারাডাইসে সেরা ১০ প্রতিযোগীকে নিয়ে গ্রুমিং পর্ব শেষ হয়েছে। ফাইনালের চূড়ান্ত মঞ্চের জন্য এখন প্রস্তুত তারা।

গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে এটিএন বাংলা। অনুষ্ঠানটি উপস্থাপনার দায়িত্বে আছেন ডিজে সনিকা ও আরজে নিরব।

ফাইনালে চূড়ান্ত বিজয়ী যিনি হবেন, তিনি আগামী ৭ ডিসেম্বর চীনে অনুষ্ঠিতব্য বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার মূল পর্বে যোগদানের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন।

আয়োজক সূত্রে জানা গেছে, এবার মূল পর্বের আগে বাংলাদেশের প্রতিযোগীকে গ্রুমিং করাবেন বিশ্বখ্যাত গ্রুমার নয়নিকা চ্যাটার্জী।

আরও পড়ুন :

পিআর/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh