logo
  • ঢাকা সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬

নায়ককে শুভকামনা নায়কের

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২২ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৪৩ | আপডেট : ২২ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৩০
বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিব খান অভিনীত ‘নাকাব’ ছবিটি শুক্রবার কলকাতায় মুক্তি পেয়েছে। এতে শাকিবের বিপরীতে আছেন কলকাতার দুই নায়িকা নুসরাত জাহান ও  সায়ন্তিকা। পরিচালনা করেছেন রাজীব কুমার বিশ্বাস।   

bestelectronics
শাকিব খান অভিনীত ‘নাকাব’র জন্যে শুভকামনা জানিয়েছেন কলকাতার জনপ্রিয় নায়ক জিৎ। শুক্রবার এক টুইট বার্তায় শাকিব খানসহ নাকাব ছবির দুই নায়িকা নুসরাত জাহান, সায়ন্তিকা, ছবির পরিচালক ও প্রযোজনা প্রতিষ্ঠানের প্রতি শুভকামনা জানিয়েছেন ‘বস টু’ খ্যাত নায়ক।

এদিকে সাফটা চুক্তির মাধ্যমে কলকাতার পাশাপাশি বাংলাদেশেও একই দিনে ছবিটি মুক্তি পাবার কথা ছিল। কিন্তু শেষ পর্যন্ত বাংলাদেশে ছবিটি মুক্তি পায়নি।

শুরুতে এই ছবির নাম ‘মাস্ক’ থাকলেও পরবর্তীতে নাম পরিবর্তন করে ‘নাকাব’ রাখা হয়। ছবিতে শাকিব খান দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন। এতে আরও অভিনয় করেছেন রুদ্রনীল ঘোষ, সুদীপ মুখার্জিসহ অনেকে।

অনেকটা ভৌতিক ধাঁচের এই সিনেমায় দেখা যাবে, মৃত মানুষের সঙ্গে দেখা ও কথা বলতে পারেন শাকিব। যখন শাকিব ভূতের সঙ্গে দেখা করতে যান ভূত তারই অবয়ব ধারণ করে।

পাশাপাশি জোড়া খুনের অভিযুক্ত হিসেবে দেখা যাবে শাকিবকে। একজন ইন্সপেক্টর মামলাটির তদন্ত শুরু করেন। তিনি কি রহস্য উন্মোচন করতে পারবেন? ভূতেরা কী শাকিবকে সাহায্য করে? এমন নানা প্রশ্ন নিয়েই সিনেমার গল্প এগিয়ে যায়।

আরও পড়ুন :

এম/এসআর

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়