• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

‘ইরার পাগলামি’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ সেপ্টেম্বর ২০১৮, ১৪:২১

আসলাম ও ইরা নব-দম্পতি। বিয়ের প্রথমদিনেই ইরার সঙ্গে খারাপ ব্যবহার করে আসলাম। খারাপ ব্যবহার করার অবশ্য একটা কারণ আছে। কারণটা হল আসলামের বাবা আসলামকে জোর করে ইরার সঙ্গে বিয়ে দিয়েছেন।

ইরা ঐদিন ইসলামকে কিছুই বলে না। পরের দিন সকালে ইরা আসলামের বিছানায় পানি দিয়ে তার ঘুম ভাঙায়। আসলাম ইরাকে কিছু বলতে গেলে ইরা তার শ্বশুরের ভয় দেখায় আসলামকে। আসলাম তার বাবাকে অনেক বেশি ভয় পায়, তাই ইরাকে আর কিছুই বলে না। ইরা আসলামকে বলে, এখন থেকে আমার কথা না শুনলে আমার কাছে আরও অনেক রকম বুদ্ধি আছে একেক সময় একেকটা বুদ্ধি প্রয়োগ করবো।

আসলাম রেডি হয়ে নাস্তা করে অফিসে চলে যায়। দেরি করে অফিসে আসায় কলিগরা আসলামের সঙ্গে মজা করে। আসলামের বস আসলামকে অনেক বেশি কাজের চাপ দেয়, অনেক ফাইল দেয়। আসলাম ফাইল নিয়ে বাসায় আসে। ইরা আসলামের কাছে গেলে আসলাম বলে ইরা আমার অফিসের কাজ আছে। ইরা বুঝতে পারে আজ তার কারণে আসলামকে অফিসে বসের বকা শুনতে হয়েছে।

ইরার আসলামকে বলে মানুষ বউয়ের জন্য কত কিছু করে তুমি না হয় একটু বকা খেলে। এভাবে চলে কয়েকদিন। আস্তে আস্তে ইরার প্রতি ভালোবাসা বাড়ে আসলামের। একদিন আসলাম জানতে পারে ইরা মা হবে। প্রেগন্যান্সি পজেটিভ। আসলাম খুশি হয় এবং ভাবে যে ইরার পাগলামিতে আসলাম নিজেই পাগল হয়ে যায়, সেই ইরা আরেকজনের পাগলামি কীভাবে থামাবে। আসলাম ইরার কাছে জানতে চায় তার ছেলে না মেয়ে পছন্দ। ইরা ও আসলাম একজন ছেলে আর একজন মেয়ে চায়। এভাবে ছেলে-মেয়ে, ছেলে-মেয়ে করে তাদের মতামত এক না হলে ডিভোর্সের সিদ্ধান্ত পর্যন্ত হয়। এভাবেই এগিয়ে চলে ইরার পাগলামির গল্প।

নাটকের প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন জোভান ও প্রভা। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আহসানুল হক মিনু, তুলিয়া ইয়াসমিন পাপিয়া, জাহাঙ্গীর হোসেন বাবর, মাসুদ আহমেদ, জি এম মহসিন, নাজিম হামিদসহ অনেকে।

নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মুসাফির রনি। জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে আগামী শনিবার রাত ৮টায় প্রচার হবে নাটকটি।

আরও পড়ুন :

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুক্তরাষ্ট্রের প্রভাব থাকলে মৃত্যু হতে পারে ইউরোপের : ম্যাক্রোঁ
গরমে মেঝেতে ঘুমালে স্বাস্থ্যের ওপর যে প্রভাব পড়ে
‘রূপান্তর’ বিতর্ক নিয়ে ভিডিও বার্তায় যা বললেন জোভান
উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলে ব্যবস্থা নেওয়া হবে : ইসি আলমগীর
X
Fresh