• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলে ব্যবস্থা নেওয়া হবে : ইসি আলমগীর

নরসিংদী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ এপ্রিল ২০২৪, ১৬:২৪
নরসিংদী জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় কথা বলেন নির্বাচন কমিশনার মো. আলমগীর। ছবি : সংগৃহীত

আসন্ন উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, কেউ প্রভাব বিস্তার করলে তার বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার (ইসি) মো. আলমগীর। তিনি বলেন, এখানে কে কার আত্মীয় এগুলো নির্বাচন কমিশন বা নির্বাচনসংশ্লিষ্ট কারও দেখার বিষয় নয়। যে কেউ নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করলেই তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ উপলক্ষে নরসিংদী জেলার নির্বাচন কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

নির্বাচন কমিশনার আলমগীর বলেন, আমাদের একটাই উদ্দেশ্য, নির্বাচনটা হতে হবে অবাধ ও শান্তিপূর্ণ। জাতীয় নির্বাচন থেকে আরও ভালো নির্বাচন হবে উপজেলা নির্বাচন। এ জন্য যা যা করার দরকার তা, করতে সংশ্লিষ্টদের নির্দেশনা দেওয়া হয়েছে নির্বাচন কমিশনের পক্ষ থেকে।

ইসি আলমগীর বলেন, নির্বাচনে যেন কেউ প্রভাব বিস্তার না করেন সে বিষয়ে সবাইকে সচেতন থাকতে হবে। প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা কেউ যদি চাপ অনুভব করেন, সুনির্দিষ্ট তথ্য-প্রমাণসহ অভিযোগ করুন। ব্যবস্থা নেওয়া হবে।

জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন নরসিংদীর জেলা প্রশাসক ড. বদিউল আলম। এ সময় পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান, স্থানীয় সরকার শাখার উপপরিচালক মৌসুমী সরকার রাখীসহ জেলা আনসার ভিডিপি কর্মকর্তা, র‍্যাব, জেলার ছয় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যাত্রীর ছুরিকাঘাতে ইজিবাইকচালক নিহত
‘ভোটের হার বেশি না হলে উদ্বিগ্ন হওয়ার কিছু নেই’
নরসিংদীতে মালবাহী ট্রেনের চাকা লাইনচ্যুত
কিশোরীকে ধর্ষণ, বৃদ্ধের বিরুদ্ধে ভ্রুন হত্যার অভিযোগ
X
Fresh