DMCA.com Protection Status
  • ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬

বিপাকে সালমান খান

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৪ আগস্ট ২০১৮, ১৫:৩২ | আপডেট : ২৪ আগস্ট ২০১৮, ১৫:৩৭
ছবি: সংগৃহীত
ভারতের সাবেক প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ীর মৃত্যুর ৫ দিন পর শোকবার্তা জানিয়ে অনলাইন দুনিয়ায় বিপাকে পড়েছেন বলিউড তারকা সালমান খান। সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে রীতিমতো হাসাহাসি শুরু হয়েছে। কেউ কেউ সালমানকে টিউবলাইটের সঙ্গে তুলনা করছেন।

সালমানের এক ভক্ত লিখেছেন, ‘টাইগার ঘুমাচ্ছিলেন’। আবার কেউ কেউ খোঁজার চেষ্টা করছেন কেন এত দেরিতে সালমানের এই টুইট? মজা করে একজন লিখেছেন, ‘সালমান কী টুইটারের পাসওয়ার্ড ভুলে গিয়েছিলেন?

সম্প্রতি সিনেমার শুটিংয়ে ব্যস্ত ছিলেন সালমান। সেই শুটিং সেটে সালমানের মা ও বোন আরভিরাও ছিলেন তার সঙ্গে। অটলবিহারী বাজপেয়ী যখন মারা গেছেন সালমান তখন শুটিংয়ে ব্যস্ত ছিলেন। বাজপেয়ীর মৃত্যুর ৫ দিন পর একটি টুইট করেন।

-------------------------------------------------------
আরও পড়ুন  : আলিয়ার সঙ্গে বিয়ে নিয়ে কী বললেন রণবীর?
-------------------------------------------------------

সেখানে তিনি লিখেছেন, একজন সৎ রাজনৈতিক ব্যক্তিত্ব ছিলেন অটলবিহারী বাজপেয়ী। শুধু তাই নয়, অটলবিহারী বাজপেয়ী একজন বড় মনের মানুষ ছিলেন।

এরপর সালমানকে সোশ্যাল মিডিয়ায় আক্রমণ করেন অনেকে। অন্যদিকে সম্প্রতি কেরালার বন্যার্তদের জন্যও সাহায্য চেয়ে টুইট করেন সালমান। সেটি নিয়েও প্রশ্ন তুলেছেন কেউ কেউ। কেরালায় বন্যা শুরুর ১০ দিন পর কেন সালমান সক্রিয় হলেন? এমন প্রশ্নও ছুঁড়েছেন সোশ্যাল মিডিয়ায়।

তবে এসব সমালোচনার বিষয়ে কোনো মন্তব্য করেননি সালমান। বিষয়টিকে খুব একটা গুরুত্ব দিচ্ছেন না এই তারকা। আপাতত নিজের নতুন সিনেমা ‘ভারত’ এর কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন বলিউডের ‘ভাইজান’-খ্যাত এই নায়ক।

আরও পড়ুন  : 

পিআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়