logo
  • ঢাকা বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     স্পেনে গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৮৪৯ জন, মোট মৃত্যু ৮১৮৯ জন, আক্রান্ত ৯৪৪১৭ জন: এএফপি। সৌদিতে গত ২৪ ঘণ্টায় আরো ১১০ আক্রান্ত, মোট আক্রান্তের সংখ্যা ১৫৬৩ জন: সৌদি গেজেট। এই প্রথম কাতারে এক বাংলাদেশির মৃত্যু: কাতার স্বাস্থ্য মন্ত্রণালয়। গত ২৪ ঘণ্টায় বাংলাদেশে নতুন আক্রান্ত ২, মোট আক্রান্ত ৫১ জন, সুস্থ ৬ জন: আইইডিসিআর। যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় মৃত্যু ৫৬৫, আক্রান্ত ১৯৯৮৮, মোট মৃত্যু ৩০৪০, আক্রান্ত এক লাখ ৬৪২৭৪ জন, এর মধ্যে সবচেয়ে বেশি ২৭৯ জনের মৃত্যু হয়েছে নিউইয়র্ক সিটিতে। গত ২৪ ঘণ্টায় স্পেনে মৃত্যু ৯১৩, জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ৫২৩১ জন, আক্রান্ত ৭৮৪৬, সবচেয়ে বেশি মৃত্যু ইতালিতে ১১ হাজার ৫৯১, তারপর স্পেনে ৭৭১৬, ফ্রান্স ৩১৮৬: জনস হপকিন্স ইউনিভার্সিটি।

কলেজ জীবনে কেমন ছিলেন ঐশ্বরিয়া?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৬ আগস্ট ২০১৮, ১৩:৩৭ | আপডেট : ০৬ আগস্ট ২০১৮, ১৩:৪৮
ছবি: সংগৃহীত
বলিউড অভিনেত্রী হিসেবে অভিষেকের আগেই বিশ্ব সুন্দরীর খেতাব জয় করে তারকাখ্যাতি পান ঐশ্বরিয়া। ১৯৯৪ সালে ‘মিস ওয়ার্ল্ড’ বিজয়ী হবার পর তিনি পা রাখেন বলিউডে। এরপর দুই দশকেরও বেশি সময় ধরে তারকাখ্যাতি ধরে রেখেছেন এই অভিনেত্রী।

কলেজ জীবনে কেমন ছিলেন ঐশ্বরিয়া? সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যমে ঐশ্বরিয়ার কলেজের বান্ধবী শিবানী এই বিষয়ে বলেছেন। শিবানী জানিয়েছেন, মুম্বাইয়ের জয় হিন্দ কলেজে পড়তেন ঐশ্বরিয়া। এরপর পাশেই ছিল কেসি কলেজ। সেই কলেজের যুবকদের কাছে ঐশ্বরিয়া তখন তুমুল জনপ্রিয়। অনেকেই ঐশ্বরিয়াকে দেখার জন্য জয় হিন্দ কলেজের গেটে দাঁড়িয়ে থাকত।

--------------------------------------------------------
আরও পড়ুন : শিল্পীদের সতর্ক করলো ‘অভিনয় শিল্পী সংঘ’
-------------------------------------------------------

শিবানী আরও জানান, তিনি এবং ঐশ্বরিয়া ট্রেনে করে কলেজে যাতায়াত করতেন। কলেজে যাওয়ার জন্য তাদের মুম্বাইয়ের খার স্টেশনে নেমে কিছুটা পথ হেঁটে গন্তব্যে পৌঁছতে হত। কলেজ জীবনে ঐশ্বরিয়ার নাকি একটা বড় বন্ধু গ্রুপ ছিল। আর তাদের সঙ্গে রাই সুন্দরি এতটাই ব্যস্ত থাকতেন যে ক্লাস শুরুর শেষ মুহূর্তে ক্লাসে ঢুকতেন। ক্লাসে শেষ বেঞ্চে বসতেন ঐশ্বরিয়া।

তবে পদার্থ বিজ্ঞানের এক শিক্ষকের ক্লাস ভীষণ উপভোগ করতে ঐশ্বরিয়া। সেই শিক্ষকের ক্লাস থাকলে প্রথম বেঞ্চেই বসতেন এই বলিউড তারকা। ওই শিক্ষক খুব কঠোর ছিলেন। তার দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করতেন ঐশ্বরিয়া এবং তাতে সফলও হন তিনি।

কলেজের ওই শিক্ষকই তাকে প্রথম কলেজ ম্যাগাজিনের জন্য মডেলিং করতে বলেন। সেসময় থেকেই তার মডেলিং ক্যারিয়ার শুরু হয়। ঐশ্বরিয়া কলেজ জীবনে ছাত্রী হিসাবেও বেশ ভালো ছিলেন। পরবর্তীকালে স্থাপত্যশিল্প নিয়ে পড়াশোনা শুরু করেন তিনি। এটা নিয়েই ক্যারিয়ার গড়ার ইচ্ছা ছিল রাই সুন্দরির। যদিও সেটা আর সম্ভব হয়নি। পরবর্তীতে মডেলিংয়েই ব্যস্ত হয়ে পড়েন ঐশ্বরিয়া।

‘মিস ওয়ার্ল্ড’ খেতাব জেতার পরই বলিউডের একাধিক সিনেমায় অভিনয়ের প্রস্তাব পান ঐশ্বরিয়া। এরপর নিজের অভিনয় দক্ষতার প্রমাণও রাখেন তিনি। সিনেমায় অভিনয়ের সূত্রে সালমান খানের সঙ্গে প্রেমের সম্পর্কেও জড়ান। পরবর্তীতে বিবেক ওবেরয়ের সঙ্গে প্রেমের কথাও শোনা যায়। অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ে হবার পর এখন সংসার নিয়েই ব্যস্ত আছেন সাবেক এই মিস ওয়ার্ল্ড।

আরও পড়ুন :

পিআর/এসএস

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫১ ১৯
বিশ্ব ৮২৩৭৪৯ ১৭৪১১৫ ৪০৭০৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়