• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

ব্রাজিলের জয়ে ভীষণ খুশি অপু-আব্রাম

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ জুন ২০১৮, ১১:৫৪
ছবি: সংগৃহীত

বিশ্বকাপ ফুটবল উন্মাদনায় ভাসছে এখন পুরো বিশ্ব। বাংলাদেশেও লেগেছে বিশ্বকাপের ঢেউ। বাংলাদেশের ফুটবল ভক্তদের বেশীরভাগই ব্রাজিল কিংবা আর্জেন্টিনার ভক্ত। তবে জার্মানি এবং অন্য দেশগুলোর সাপোর্টারও রয়েছে।

ঢালিউড তারকা শাকিব খান ও অপু বিশ্বাস দম্পতির একমাত্র ছেলে আব্রাম খান জয়ের শরীরে দেখা গেলো ব্রাজিল দলের জার্সি। ছোট্ট জয় কী তবে ব্রাজিল দলের সাপোর্টার?

অপু বিশ্বাস বলেন, ‘জয় এখনো সেভাবে খেলা বোঝে না। তবে টিভিতে খেলা দেখে আনন্দ প্রকাশ করে। তাকে ব্রাজিলের জার্সি কিনে দিয়েছি। সে ভীষণ আনন্দ করেছে।’

জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস অবশ্য ব্রাজিল সাপোর্টার। ব্রাজিলের ১০ নম্বর জার্সিটি পরেছেন তিনি। মাঠে এই ১০ নম্বর জার্সি পরে খেলেন নেইমার। তবে অপু এবং তার ছেলের জার্সিতে নেইমারের নামের জায়গায় অপু বিশ্বাস এবং আব্রামের নাম লেখা রয়েছে।

গতকাল সার্বিয়ার বিপক্ষে ব্রাজিলের জয়ে দারুণ খুশি অপু বিশ্বাস। তিনি বলেন, ‘ব্রাজিল দারুণ খেলেছে। আমি ভীষণ খুশি, আব্রামও খুব আনন্দ পেয়েছে। সামনের ম্যাচেও এই ধারাবাহিকতা অব্যাহত রাখবে এবং বিশ্বকাপ জিতবে। এটাই প্রত্যাশা।’

অপু বিশ্বাস এখন কলকাতায় ‘শর্টকাট’ নামের একটি ছবিতে অভিনয় করছেন। এ মাসের শুরুর দিকে ছবিটির শুটিংয়ে অংশ নেন। ঈদের আগের দিন ঢাকায় আসেন তিনি।

এছাড়া দেশেও একাধিক ছবিতে অভিনয় করছেন। গত ঈদে মুক্তি পেয়েছে এই অভিনেত্রী ‘পাঙ্কু জামাই’ ছবিটি। এতে শাকিব খানের সঙ্গে জুটি হয়ে অভিনয় করেছেন।

পিআর/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাকিবের তৃতীয় বিয়ে নিয়ে যা বললেন অপু বিশ্বাস
শাকিব-অপুর বিয়ের কাজিকে লুকিয়ে রাখার রহস্য প্রকাশ্যে
ঢালিউডের ‘গসিপ কুইন’ অপু বিশ্বাস: ইমন
ফের শাকিবের বিয়ের জন্য পাত্রী খুঁজছে পরিবার!
X
Fresh