• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নাদিয়ার নাকফুল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ জানুয়ারি ২০১৮, ১৩:১৮
নাদিয়ার ছবি- সংগৃহীত

হালের ক্রেজ নাদিয়া খানম নদী একের পর এক নাটকে অভিনয় করে যাচ্ছেন। এদিকে বছরের শুরুতেই এই অভিনেত্রীর ‘হৃদয়ে জমানো যত কথা’ নামে একটি মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে। জনপ্রিয় সঙ্গীতশিল্পী আসিফ আকবরের গানটিতে নাদিয়ার সঙ্গে মডেল হিসেবে ছিলেন শিল্পী নিজেই।

গল্পনির্ভর ভিডিওতে দেখা যায়, আসিফ একজন লজিং মাস্টার। নাদিয়ার ছোট ভাইয়ের শিক্ষক তিনি। সেখান থেকে তাদের দুজনের সম্পর্ক শুরু হয়। এরই মধ্যে মিউজিক ভিডিওটি বেশ প্রশংসিত হয়েছে।

---------------------------------------
আরও পড়ুন: উচ্ছ্বসিত জয়া আহসান
---------------------------------------

এবার নতুন একটি নাটকে অভিনয় করলেন নাদিয়া। ‘নাকফুল’ শিরোনামের নাটকটি পরিচালনা করেছেন অঞ্জন আইচ। গল্পে দেখা যাবে, একটি ছেলে নাদিয়ার নাকফুল দেখে পছন্দ করেন এবং তার প্রেমে পড়ে যায়। একটা সময় ছেলেটা জানতে পারে নাদিয়া বিবাহিত এবং তার নাকফুলটা পরিবর্তন হয়ে যায়। তারপরও তাদের মাঝে একটা সম্পর্ক তৈরি হয়।

এটা নিয়ে নাদিয়ার স্বামী সন্দেহ করতে থাকে। নাটকটিতে নাদিয়ার বিপরীতে আছেন ইরফান সাজ্জাদ। নাটকে নাদিয়া অভিনয় করেছেন মিথিলা চরিত্রে। শিগগিরই একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা।

বর্তমানে নাদিয়া অভিনীত ইফতেখার শুভর ‘ব্যাচেলর.কম’, সাজ্জাদ সুমনের ‘ছলে বলে কৌশলে’, জাহিদ হাসানের ‘সেন্টিমেন্টাল সেলিম’, কচি খন্দকারের ‘সিনেমা হল’ ও অরণ্য ইমনের ‘ফ্যামিলি ফ্যান্টাসি’ শিরোনামের ধারাবাহিকগুলো নিয়মিতভাবে প্রচার হচ্ছে।

আরও পড়ুন:

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh