• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

প্রিয়াঙ্কার ক্ষোভ

বিনোদন ডেস্ক

  ২৮ ডিসেম্বর ২০১৭, ২১:৩১

বলিউডের তুমুল জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে হলিউডেরও কাজ করছেন তিনি। বলিউডে কাজের অভিজ্ঞতা নিয়ে চাঞ্চল্যকর তথ্য দিলেন এই অভিনেত্রী। তিনি বলেন, ‘আমাকে এখন অনেকেই ভয় পান। তবে এমনও সময় ছিল, যখন হিরো বা পরিচালকের গার্লফ্রেন্ডের জন্য আমাকে ছবি থেকে বের করে দেয়া হয়েছিল। সেটা ছিল ক্ষমতার অপব্যবহার’।

ক্ষোভ প্রকাশ করে প্রিয়াঙ্কা বলেন, ‘আমার তখন কিছুই করার ছিল না। ছবিতে চুক্তি করার পর শেষ মুহূর্তেও আমাকে বের করে দেয়া হয়েছে। কারণ আমি কোনোদিনই ক্ষমতাশালী ব্যক্তিদের তুষ্ট করিনি। যারা আমাকে সম্মান করেন, আমি তাদেরকেই গুরুত্ব দেই’।

সম্প্রতি ‘পেঙ্গুইন অ্যানুয়াল লেকচার’-এ যোগ দিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেখানে বলিউড জার্নির নানা অভিজ্ঞতা শেয়ার করেন তিনি।

এদিকে আবারো এশিয়ার শীর্ষ আবেদনময়ী নারী নির্বাচিত হয়েছেন প্রিয়াঙ্কা। এই নিয়ে পাঁচবার তিনি আবেদনময়ী নারী নির্বাচিত হলেন।

ব্রিটেনের একটি সাপ্তাহিক সংবাদপত্রের বার্ষিক জনমত সমীক্ষায় প্রিয়াঙ্কা রয়েছেন তালিকার শীর্ষে। ‘এশিয়ার ৫০ আবেদনময়ী নারী’ বেছে নিতে এই সমীক্ষা চালায় ‘ইস্টার্ন আই’ নামে সংবাদপত্রটি। পত্রিকার সমীক্ষায় এই নিয়ে রেকর্ড পঞ্চমবার তালিকার শীর্ষে অভিনেত্রী প্রিয়াঙ্কা।

সম্প্রতি বিশ্বের ক্ষমতাধর ১০০ নারীর তালিকায়ও স্থান পেয়েছেন তিনি। যুক্তরাষ্ট্র ভিত্তিক সাময়িকী ফোর্বসের করা এ তালিকায় শীর্ষে আছেন জার্মানির চ্যান্সেলর আঙ্গেলা ম্যার্কেল, যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী থেরেসা মে, যুক্তরাষ্ট্রের মেলিন্ডা গেটস, সেরিল স্যান্ডবার্গের মতো ক্ষমতাধর ব্যক্তিত্বের নাম।

তবে ফোর্বস ম্যাগাজিনের ক্ষমতাধরদের তালিকায় প্রিয়াঙ্কার নাম সম্মিলিতভাবে শেষের দিকে (৯৭) থাকলেও ফোর্বসের বিশেষ ক্যাটাগরিতে এগিয়ে রয়েছেন তিনি। আর তা হলো বিনোদন ও মিডিয়া জগতের শীর্ষ ১৫ জনের তালিকায় প্রিয়াঙ্কার নাম উঠে এসেছে। তাদের মধ্যে রয়েছেন বিয়ন্সে, টেইলর সুইফট এবং জে কে রউলিং এর মতো তারকা জগতের অনেক পরিচিত মুখ।

এম/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শুটিং সেটে আহত প্রিয়াঙ্কা চোপড়া
বাধ্য হয়ে পরিবার নিয়ে ২০ মিলিয়ন ডলারের বাড়ি ছাড়লেন প্রিয়াঙ্কা
X
Fresh