• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

সাবেক প্রেমিকাকে নিয়ে সালমানের জন্মদিন

বিনোদন ডেস্ক

  ২৭ ডিসেম্বর ২০১৭, ১৫:০৪
ছবি- সংগৃহীত

সুপারস্টার সালমান খান ৫২ বছরে পা রাখলেন আজ বুধবার। জন্মদিনে বেশ ফুরফুরে মেজাজে উদযাপন করছেন বলিউডের এই তারকা। রাত থেকেই পার্টি মুডে আছেন সালমান। গতকাল রাতে সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ ও পরিবারের সদস্যদের সঙ্গে পনভেল ফার্ম হাউসে পার্টি করেছেন তিনি।

এসময় দুজনই কালো পোশাক পরেছিলেন। সালমান-ক্যাটরিনা দুজনেই ছিলেন বেশ হাসিখুশি। কারণ জন্মদিনের আনন্দের সঙ্গে যোগ হয়েছে তাদের সদ্য মুক্তি পাওয়া ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমাটি। মুক্তির চারদিনের মাথায় ১৫১ কোটি রুপি ঘরে তুলে নিয়েছে সিনেমাটি।

এদিকে সালমানের জন্মদিনে রাত ১২টা বাজতেই টুইটারে শুভেচ্ছার বন্যা বইতে শুরু করে। সোশ্যাল মিডিয়ায় বলিউড তারকারা সালমান খানকে শুভেচ্ছা জানান।

‘তুম জিও হাজারো সাল’ গানটির মাধ্যমে সালমানকে শুভেচ্ছা জানান শাহরুখ খান। জন্মদিন উপলক্ষে বড় পার্টি রেখেছেন সালমান। তবে সেই পার্টিতে যেতে পারবেন না বলেই জানিয়েছেন শাহরুখ খান। তিনি বলেন, অবশ্যই পার্টি মিস তো করবই। ওই দিনটা ছেলে মেয়েদের সঙ্গে কাটাব। তবে অন্য কোনোদিন পার্টি করব আমরা।

১৯৮৯ সালে ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ সিনেমা মুক্তির পর প্রায় ৬ মাস কোনো কাজ ছিল না সালমানের। তার পর দীর্ঘ ২৫ বছরেরও বেশি সময় ধরে ফিল্ম ইন্ডাস্ট্রিতে দাপিয়ে কাজ করছেন তিনি। অভিনেতা, প্রযোজক, চিত্রকরের পাশাপাশি তিনি একজন সঙ্গীতশিল্পীও। বেশ কয়েকটি হিন্দি সিনেমায় গান গেয়েছেন সালমান। ফিল্মফেয়ারের সঙ্গে ঝুলিতে রয়েছে জাতীয় পুরস্কারও।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সালমানের বাড়িতে হামলার ঘটনায় গুলিসহ অস্ত্র উদ্ধার
রণবীরের ভিডিও ভাইরাল, উত্তাল নেটদুনিয়া
যত টাকা চুক্তিতে সালমানের বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
X
Fresh