• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

যে বাড়িতে শুরু বিরাট-আনুশকার সংসার

বিনোদন ডেস্ক

  ২৫ ডিসেম্বর ২০১৭, ১৩:০৫
ছবি : সংগৃহীত

ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার বিয়ে নিয়ে উন্মাদনা যেন থামছেই না। গত ১১ ডিসেম্বর ইতালিতে বিয়ের পর ২১ ডিসেম্বর দিল্লিতে অনুষ্ঠিত হয়েছে নবদম্পতির বিবাহোত্তর সংবর্ধনা। সেই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

আগামীকাল ২৬ ডিসেম্বর মুম্বাইয়ে বলিউড ও ক্রিকেট জগতের মানুষদের নিয়ে আরেকটি জমকালো বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়েছে। বিরাটের পক্ষ থেকে এ অনুষ্ঠানের কার্ড সবার আগে পাঠানো হয়েছে ক্রিকেট তারকা শচীন টেন্ডুলকারের বাসায়, আর আনুশকা প্রথম কার্ডটি পাঠিয়েছেন শাহরুখ খানকে।

এই অনুষ্ঠানের পর বিরাট-আনুশকা মুম্বাইয়ের ওরলি এলাকায় নিজেদের নতুন অ্যাপার্টমেন্টে উঠবেন। ‘আর্কিটেকচারাল ডাইজেস্ট’ সম্প্রতি এই নবদম্পতির বিলাসবহুল ফ্ল্যাটের বিস্তারিত প্রকাশ করেছে।

আরব সাগরের তীরে অবস্থিত ফ্ল্যাটটি বিরাট কোহলি ২০১৫ সালে কিনেছেন। চার বেডরুমের এই ফ্ল্যাটের আয়তন ৭ হাজার ১১৭ বর্গফুট। বিলাসবহুল এই ফ্ল্যাটের প্রতিটি শোবার ঘরের সঙ্গে রয়েছে বিশাল বারান্দা, আর সেখান থেকে দেখা যায় সমুদ্র।

বিরাট-আনুশকার বাড়িতে আরো আছে ইনডোর টেনিস কোট, পোষা প্রাণির চিকিৎসার জন্য ক্লিনিক, স্পা, জিম আর খেলাধুলার জায়গা। ছাদে পার্টি করার জন্য আলাদা জায়গার ব্যবস্থা আছে।

শিশুদের খেলার জন্য সেখানে রাখা হয়েছে আলাদা জায়গা। আছে বিশাল একটি পুল। স্ত্রী আনুশকার অভিনয়, প্রযোজনা, পোশাক ব্যবসা, সব কাজ মুম্বাই শহরে। তাই সেখানেই ঘর বাঁধার সিদ্ধান্ত নিয়েছেন দুজন।

এছাড়া নবদম্পতি শিগগিরই দক্ষিণ আফ্রিকায় উড়াল দেবেন। সেখানে বিরাট তার আসন্ন ক্রিকেট সিরিজের প্রস্তুতি নেবেন। দক্ষিণ আফ্রিকাতেই এবার নববর্ষ উদ্‌যাপন করতে পারেন দুজনে।

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চলতি আসরে প্রথম সেঞ্চুরির দেখা পেল আইপিএল
পুত্র সন্তানের মা হলেন আনুশকা শর্মা
৮ বছরের সম্পর্ক ভাঙছে বিরাট কোহলির!
দ্বিতীয় সন্তানের মা-বাবা হচ্ছেন আনুশকা-বিরাট
X
Fresh