• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

ভীষণ চটেছেন অপর্ণা ঘোষ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ ডিসেম্বর ২০১৭, ১২:৫২
ছবি : অপর্ণা ঘোষের ফেসবুক থেকে নেয়া

ভুঁইফোড় অনলাইন মিডিয়ার উপর চটেছেন অভিনেত্রী অপর্ণা ঘোষ। সম্প্রতি একটি অনলাইন পোর্টালে ‘জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা ঘোষ নিহত!’ এই শিরোনামে খবর প্রকাশ হয়। এতেই ভীষণ চটেছেন অভিনেত্রী অপর্ণা ঘোষ।

শুটিংয়ের কাজে তিনি বর্তমানে মালয়েশিয়ায় অবস্থান করছেন। সেখান থেকে ফেসবুক পোস্টের মাধ্যমে ক্ষোভ প্রকাশ করেন অপর্ণা। একইসঙ্গে তিনি প্রশ্ন তুলেছেন, কি কি অযোগ্যতা থাকলে হাতুড়ে সাংবাদিক হওয়া যায়?

অপর্ণা বলেন, ‘আমি শুটিংয়ের জন্য মালয়েশিয়াতে আছি। আর আপনাদের এই অযোগ্য সাংবাদিকতার কারণে আমার পরিবার থেকে পরিচিতজনসহ- সবাই যে কী পরিমাণ দুশ্চিন্তার মধ্য দিয়ে গেছে, তা নিশ্চয়ই আপনাদের ১৪০০ গ্রামের মস্তিষ্ক দিয়ে বিবেচনা করা সম্ভব হবে না। সাংবাদিকতা আর মলম বিক্রি একসাথে গুলিয়ে ফেলবেন না।’

মূলত ‘নীল কাদা আবরণ’ নামের একটি নাটকের মৃত্যু দৃশ্যকে ঐ সংবাদের শিরোনামে আনা হয়েছে। লেখা হয়, ‘জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা ঘোষ নিহত!’

অপর্ণা ফেসবুকে বিষয়টি নিয়ে প্রতিবাদ জানানোর পর সেই পোর্টাল থেকে খবরটি মুছে ফেলা হয়।

অপর্ণা ঘোষ এখন টিভি নাটক নিয়েই ব্যস্ত কাটাচ্ছেন। সাম্প্রতিক সময়ে তার অভিনীত ভুবন মাঝি চলচ্চিত্রটি প্রশংসিত হয়েছে। বেশ কিছু ধারাবাহিক ও খণ্ড নাটকের শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন এই অভিনেত্রী।

পিআর/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh