• ঢাকা শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১
logo

আল্লাহ ছাড়া কেউ এই যন্ত্রণা দূর করতে পারবে না: হিনা খান

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১১ জুলাই ২০২৪, ১৭:২৮
হিনা খান
হিনা খান

ক্যানসারের সঙ্গে লড়াই করছেন ভারতীয় অভিনেত্রী হিনা খান। গত ২৮ জুন ক্যানসার ধরা পড়ে তার। জানা যায়, স্তন ক্যানসারের তৃতীয় গ্রেডে আক্রান্ত তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে অসুস্থতার বিষয়টি নিজেই জানিয়েছিলেন হিনা।

হিনা খান

তবে ক্যানসারের কাছে এতটুকু হার মানেননি তিনি। বরং সুস্থ জীবনে ফিরে আসতে লড়াই করে যাচ্ছেন হিনা। অভিনেত্রীর ইনস্টাগ্রামে চোখ রাখলেই তার আঁচ পাওয়া যায়। সেখানে নানান পোস্টের মাধ্যমে সবসময় সাহসিকতার পরিচয় দিয়েছেন এই অভিনেত্রী।

সম্প্রতি হিনার এক পোস্টে ঝরে পড়েছে তার যন্ত্রণার কথা। ইনস্টা স্টোরিতে আবেগঘন একটি পোস্ট করেছেন তিনি। সেখানে আল্লাহকে স্মরণ করে অভিনেত্রী লিখেছেন, ‘আল্লাহ ছাড়া আর কেউ আপনার যন্ত্রণা দূর করতে পারবে না। প্লিজ, আল্লাহ, প্লিজ।’ সঙ্গে জুড়ে দিয়েছেন আবেগঘন এবং দোয়ার ইমোজি।

হিনা খান

কয়েক দিন আগে এক ভিডিও পোস্ট করে হিনা জানিয়েছিলেন যে কীভাবে ক্যানসারে আক্রান্ত হয়েছেন তিনি। অভিনেত্রী বলেছিলেন, প্রায়ই অসুস্থ থাকতেন তিনি। ঘন ঘন জ্বর আসত তার।

পরে চিকিৎসকের কাছে গেলে ক্যানসারের পরীক্ষা করার পরামর্শ দেওয়া হয়েছিল হিনাকে। প্রথমে কথাটি শোনার পর পায়ের তলা থেকে মাটি সরে গিয়েছিল তার। দ্রুত নিজেকে সামলে নিয়েছিলেন তিনি। এরপর থেকেই হাসিমুখে ক্যানসারের বিরুদ্ধে জীবনযুদ্ধ চালিয়ে যাচ্ছেন হিনা।

হিনা খান

কেমোথেরাপির আগে নিজের চুলও কেটে ফেলেন হিনা। তার চুল কাটার ভিডিও ছড়িয়ে পড়েছিল নেটদুনিয়ায়।অভিনেত্রীর এই অসীম সাহসিকতাকে সাধুবাদ জানিয়েছিলেন নেটিজেনরা।

প্রসঙ্গত, টেলিভিশন ধারাবাহিক ‘ইয়ে রিস্তা ক্যায়া কহলাতা হ্যায়’-এর মাধ্যমে সবার নজর কেড়েছিলেন হিনা। এ ছাড়া বেশ কিছু ওয়েবসিরিজ ও মিউজিক ভিডিওতে কাজ করেছিলেন তিনি।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভিটামিন ‘সি’ সমৃদ্ধ পেয়ারার স্বাস্থ্য উপকারিতা
ক্যানসার আক্রান্ত রোগীর মৃত্যু ক্যানসারে হয় না: গবেষণায় চাঞ্চল্যকর তথ্য
শর্মিলী আহমেদকে হারানোর দুই বছর
শরীরে ক্যানসারের ক্ষতের ছবি প্রকাশ করে যা বললেন হিনা