• ঢাকা বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১
logo

সিআইডির বড় ভাইদের টিপস নিচ্ছি: শিরিন শিলা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১০ জুলাই ২০২৪, ১৯:৩৮
শিরিন শিলা
শিরিন শিলা

সম্প্রতি নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন শিরিন শিলা। চিত্রনায়ক কায়েস আরজুর সঙ্গে জুটি বেঁধে শিগগিরই পর্দায় আসছেন তিনি। বেঙ্গল আই মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিতব্য ও দেবাশীষ সরকার পরিচালিত সিনেমা ‘গবেট’র নাম ভূমিকায় অভিনয় করবেন আরজু।

অন্যদিকে শিরিন শিলাকে দেখা যাবে সিআইডি অফিসারের চরিত্রে। ইতোমধ্যে নিজের চরিত্রকে পর্দায় ফুটিয়ে তুলতে প্রস্তুতিও শুরু করে দিয়েছেন তিনি। পরিচিত সিআইডি কর্মকর্তাদের কাছ থেকে নিচ্ছেন পরামর্শও।

জানা গেছে, আগস্টের প্রথম সপ্তাহে ঢাকা, গাজীপুর ও কক্সবাজারে শুরু হবে সিনেমাটির শুটিং।

নতুন এই সিনেমায় যুক্ত হওয়া প্রসঙ্গে শিরিন শিলা বলেন, সিনেমার গল্পটি খুবই ইন্টারেস্টিং এবং ভিন্ন ধাঁচের। পড়ে সেটাই মনে হয়েছে আমার। তাই কাজটা করতে রাজি হয়েছি। তাছাড়া একঝাঁক গুণী অভিনয়শিল্পীরাও রয়েছেন এই সিনেমায়।

তিনি আরও বলেন, সিনেমায় আমার চরিত্রটি সিআইডি অফিসারের। বেশ কয়েক দিন আগে থেকে প্রস্তুতি নিতে শুরু করেছি। আমার চরিত্রটি নিয়ে সিআইডির বড় ভাইদের সঙ্গে কথা বলছি। তারাও আমাকে খুটিনাটি টিপস দিচ্ছেন, যাতে দর্শকদের সামনে নিখুঁতভাবে সিআইডি হয়ে উঠতে পারি। আশা করছি দর্শকেরা ভিন্ন কিছু পাবেন।

প্রসঙ্গত, সিনেমায় আরজু-শিলা ছাড়া আরও অভিনয় করছেন, আবুল হায়াত, দিলারা জামান, নাদের চৌধুরী, সমু চৌধুরী, আহমেদ শরীফ, বড়দা মিঠু প্রমুখ।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কোটা আন্দোলনকারীদের কটাক্ষ করে তোপের মুখে শিরিন শিলা
শিরিন শিলাকে নিয়ে আরজুর ‘গবেট’
শিরিন শিলার জন্য দেড় লাখ টাকার অফার
টিউশনি করে সংসার চালাতে হচ্ছে নায়িকা শিরিন শিলাকে!